শেখ হাসিনাকে যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষামন্ত্রীর ফোন

আগের সংবাদ

শুটিং সেটে শাকিব খান

পরের সংবাদ

পূর্ব বিরোধের জের ধরে চোখ উৎপাটন

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২০ , ১০:০৭ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২০ , ১২:৪৭ পূর্বাহ্ণ

বাউফলে পূর্ব বিরোধের জের ধরে মিন্টু মৃধা (৪০) নামের এক ব্যক্তির চোখ উপড়ে ফেলেছে প্রতিপক্ষরা। এছাড়া তার ডান চোয়াল, ডান হাত ও পা কুপিয়ে প্রায় বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে। মিন্টু মৃধাকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুরে মদনপুরা ইউনিয়নের দ্বিপাশা গ্রামের উচু পুলের কাছে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা গেছে, বাউফল সদর ইউনিয়নের গোসিংগা গ্রামের মিন্টু মৃধার সঙ্গে প্রতিপক্ষ মিজানুর রহমান মাতুব্বরের জমিজমা নিয়ে পাল্টাপাল্টি মামলা চলছে। মিন্টু মৃধা একটি মামলায় সম্প্রতি জেল থেকে ছাড়া পেয়ে বাড়ি আসেন। শুক্রবার দুপুর ১২টার দিকে মিন্টু মৃধা দ্বিপাশা বাজারের খেয়াঘাট পুলের কাছে একটি দোকানে চা পান করছিল।

এ সময় মিজানুর ও তার ভাই সোহেল মাতুব্বরের নেতৃত্বে ৫-৭ জনের একটি দল ধারালো অস্ত্র নিয়ে তার উপর আচমকা হামলা চালায়। এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে। এক পর্যায় দুর্বৃত্তরা অস্ত্র দিয়ে মিন্টু মৃধার বাম চোখ খুঁচিয়ে তুলে ফেলে। ডান চোখটিও নষ্ট করার চেষ্টা করে। ধারালো অস্ত্রের আঘাতে মিন্টু মৃধার ডান চোয়াল, ডান পা ও ডান হাত প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। এক পর্যায়ে স্থানীয় লোকজন ও স্বজনরা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

জরুরী বিভাগের চিকিৎসক তানভীর আহমেদ বলেন, মিন্টু মৃধার বাম চোখটি উপড়ে ফেলা হয়েছে। এ ছাড়া তার অন্যান্য জখমও গুরুতর। অবস্থা সংকটাপন্ন হওয়ায় আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। তবে কাউকে আটক করতে পারেনি।

একটি সূত্র জানায়, মিন্টু মৃধা একটি হত্যা মামলাসহ চারটি মামলার আসামি।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, মামলা এখনো হয়নি। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়