×

খেলা

বাফুফে নির্বাচনে আপত্তি নেই কারো বিরুদ্ধে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫১ পিএম

বাফুফে নির্বাচনে কেনা মনোনয়নপত্রগুলোর বিরুদ্ধে কোনো প্রকার আপত্তি নেই বলে জানিয়েছেন বাফুফে নির্বাচন কমিটির প্রধান মেজবাহ উদ্দিন। আজ বুধবার (৯ সেপ্টেম্বর) ছিল মনোনয়নপত্রের ওপর আপত্তির দিন। বাফুফের এবারের নির্বাচনে ২১ পদের জন্য মনোনয়নপত্র কিনেছেন মোট ৪৯ জন। কিন্তু এই ৪৯ জনের কারো বিরুদ্ধেই কোনো আপত্তি ওঠেনি। ফলে সবার মনোনয়নই সঠিক বলে বিবেচিত হয়েছে।

মেজবাহ উদ্দিন বলেন, আজ বিকাল ৩টা পর্যন্ত আপত্তি দাখিলের সময় ছিল। কিন্তু এই সময়ের মধ্যে কোনও আপত্তি দাখিল হয়নি। এর পরবর্তী ধাপ হচ্ছে আমাদের বাছাই। এটার সময় হলো শুক্রবার বিকাল ৩টা। যেহেতু কোনও আপত্তি আসেনি সেহেতু আমরা দ্রুত বাছাই পর্ব শেষ করতে পারবো।

তফসিল অনুযায়ী, ১১ সেপ্টেম্বর বিকাল ৩টা থেকে মনোনয়নপ্রত্র বাছাই শুরু করবে এবারের নির্বাচনের জন্য গঠিত নির্বাচন কমিশন। গতকাল থেকে শুরু হয়েছে মনোনয়নপত্র প্রত্যাহারের সময়। সোমবার মনোনয়নপত্র সংগ্রহের সময় শেষ হয়। এরপর একদিন বিরতি দিয়ে আজ থেকে তা প্রত্যাহার করার সময় শুরু হয়। আগামী ১২ সেপ্টেম্বর বিকাল ৫টা পর্যন্ত যে প্রার্থী চাইবে মনোনয়ন প্রত্যাহার করতে পারবে। এর পরের দিন চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে নির্বাচন কমিশন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App