×

বিনোদন

বলিউডের ২৫ তারকার নাম ফাঁস করলেন রিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৩ এএম

সৌভিক ও বলিউডের বহু অভিনেতা, পরিচালক ও প্রযোজক মাদকচক্রের সঙ্গে জড়িত বলে জানিয়েছেন সদ্য গ্রেপ্তারকৃত সুশান্তের প্রেমিকা। এনসিবির কাছে প্রায় ২৫ জন বলিউড তারকার নামও প্রকাশ করেছেন রিয়া। বলিউডের এসব তারকার বেশকিছু পার্টিতে মাদকের যোগান রাখা হয়। রিয়া বাড়িতে গাঁজার যোগান রাখতেন। সেই গাঁজা দীপেশ সাওয়ান্তকে দিয়ে আনাতেন যা সুশান্তকে সরবরাহ করা হতো। ভারতের সংবাদমাধ্যম থেকে এসব খবর জানা গেছে।

রিয়ার ওই স্বীকারোক্তির ভিত্তিতে একটি তালিকা তৈরি করেছে এনসিবি। ওই তালিকায় পরিচালক, অভিনেতা, অভিনেত্রীদের নাম রয়েছে । সরকার বিরোধী দলেরও নেতা রয়েছেন তালিকায়। আগামী কয়েকদিনের মধ্যে এসব ব্যক্তিত্বকে ডেকে এনে জেরা করা হতে পারে। এছাড়া বলিউডের যেসব পার্টিতে মাদকের চালান হতো সেখানে রিয়ার কী ভূমিকা ছিল তাও খতিয়ে দেখছে এনসিবি।

রিয়ার এমন স্বীকারোক্তির বিষয়ে তার আইনজীবী সতীশ মানসিন্দে বলেন, সুশান্তের জীবনে রিয়া আসার অনেক আগে থেকেই তিনি মাদক নিতেন। রিয়া এমনকি এও জানতেন যে ২০১৬- ২০১৭ সালে কেদারনাথ এর শুটিং চলাকালীন তিনি নিয়মিত গাঁজা খেতেন। রিয়া তার জীবনে আসার পর তিনি মাদকাসক্ত হয়েছিলেন এমন নয়। চিকিৎসকের বারণ সত্ত্বেও সুশান্ত মাদক নিতেন।

এর আগে মাদক মামলায় গ্রেফতার হন রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী। ইতিমধ্যে রিয়া ও সৌভিককে জিজ্ঞাসাবাদ করছে মাদক নিয়ন্ত্রণ ব্যুরো। হোয়াটসঅ্যাপ চ্যাটে মাদক রাখার ব্যাপারে সুনির্দিষ্ট প্রমাণ পাওয়ার পর সুশান্তের প্রেমিকা রিয়াকে গ্রেপ্তার করে ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো। সুশান্ত হত্যা মামলার ঘটনায় তদন্ত করতে গিয়ে অনুসন্ধানী দল রিয়ার বিরুদ্ধে এ অভিযোগ পেয়েছে। তবে তাকে সুশান্ত হত্যা মামলায় গ্রেফতার দেখানো হবে কিনা তা এখনো নিশ্চিত নয়। সুশান্ত সিং রাজপুত মামলায় মাদক সংক্রান্ত অভিযোগের ভিত্তিতে তিন দিন জিজ্ঞাসাবাদ করার পরে রিয়া চক্রবর্তীকে মুম্বাইয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো গ্রেফতার করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App