×

সারাদেশ

লাশ নিয়ে ফেরার পথে নিহত অ্যাম্বুলেন্সের ৬ যাত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৫ পিএম

লাশ নিয়ে ফেরার পথে নিহত অ্যাম্বুলেন্সের ৬ যাত্রী

অ্যাম্বুলেন্স-কাভার্ড ভ্যান। প্রতিকি ছবি।

লাশ নিয়ে ফেরার পথে নিহত অ্যাম্বুলেন্সের ৬ যাত্রী

দুর্ঘটনায় কবলিত বাস।

বরিশালের উজিরপুরে বাস-অ্যাম্বুলেন্স-কাভার্ড ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। নিহতরা সবাই অ্যাম্বুলেন্সের যাত্রী। তারা নবজাতকের মরদেহ নিয়ে ঢাকা থেকে বরিশালের ঝালকাঠি যাচ্ছিলেন বলে জানা গেছে। নিহতদের মধ্যে পাঁচজন পুরুষ ও একজন নারী।

বুধবার (৯ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার আটিপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তবে নিহতদের নাম-পরিচয় এখন পর্যন্ত যানা যায়নি। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হচ্ছে।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানান, বিপরীতমুখি অ্যাম্বুলেন্স ও কাভার্ডভ্যান বরিশাল থেকে ঢাকা যাচ্ছিল। আটিপাড়া রাস্তার মাথা এলাকা অতিক্রমকালে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অ্যাম্বুলেন্সটি দুমড়ে-মুচড়ে যায়। অ্যাম্বুলেন্সের ভেতরে থাকা ছয়জন যাত্রীরই মৃত্যু হয়। এর কিছুক্ষণ পর কাভার্ডভ্যানটিকে পেছন থেকে এমএম পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে বাসের ৮-১০ জন যাত্রী আহত হয়েছেন।

জানা যায়, মারা যাওয়া নারী রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মৃত এক নবজাতকের জন্ম দেন। তার বাড়ি ঝালকাঠি। তারা অ্যাম্বুলেন্স যোগে নবজাতকের মরদেহ নিয়ে ওই নারীর স্বজনরা ঝালকাঠি ফিরছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App