×

সারাদেশ

নৌকার প্রার্থীর মনোনয়নপত্র উত্তোলন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫৭ পিএম

নৌকার প্রার্থীর মনোনয়নপত্র উত্তোলন

ছবি: প্রতিনিধি

নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন হেলালের মনোনয়নপত্র উত্তোলন করা হয়েছে। বুধবার (৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় রাণীনগর উপজেলা নির্বাচন অফিস থেকে তার পক্ষে রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন প্রাং দলীয় নেতাকর্মী নিয়ে এই মনোনয়নপত্র উত্তোলন করেন।

রাণীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা জায়েদা খাতুন বলেন, ঘোষিত তফসিল অনুযায়ী নওগাঁ-৬ আসনে ৩ সেপ্টেম্বর থেকে মনোনয়নপত্র বিতরণ শুরু হয়েছে। আগামী ১৭ সেপ্টেম্বর মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। এছাড়া ২০ সেপ্টেম্বর যাচাই-বাছাই এবং ২৭ সেপ্টেম্বর মনোনয়ন প্রত্যাহার করা হবে। আগামী ১৭ অক্টোবর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। বুধবার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিনসহ কয়েক জন নেতাকর্মী এসে এই আসনের নৌকার প্রার্থী আনোয়ার হোসেন হেলালের পক্ষে মনোনয়ন পত্র উত্তোলন করেছেন।

উল্লেখ্য, গত ২৭ জুলাই নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল আলম মারা যান। এরপর আসনটি শূন্য ঘোষণা করে আগামী ১৭ অক্টোবর উপ-নির্বাচনে ভোট গ্রহণের দিন ধার্য করে তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। দলীয় মনোনয়ন পেতে ৩৪ জন মনোনয়ন প্রত্যাশী মনোনয়ন পত্র উত্তোলন করেন। অবশেষে আনোয়ার হোসেন হেলালকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীতা ঘোষণা করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App