ডেঙ্গু নিয়ে হেলাফেলা নয়

আগের সংবাদ

পাঁচ জেলায় হবে ডেডিকেটেড লাইট ইঞ্জিনিয়ারিং শিল্পপার্ক

পরের সংবাদ

বার্সার নতুন জার্সির মডেল মেসি

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২০ , ৬:৫৩ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২০ , ৬:৫৩ অপরাহ্ণ

বার্সা ছেড়ে যাবেন কি যাবেন না, এ নিয়ে অনেক তো হলো আলোচনা। অবশেষে থেকেই গেলেন মেসি। এবার একজন পেশাদার ফুটবলার হিসেবে ঘরে বসে না থেকে মাঠে নামার পালা। যে কারণে সোমবার থেকে অনুশীলন শুরু করে দিয়েছেন বার্সার আর্জেন্টাইন অধিনায়ক। তবে শুধু অনুশীলন করাই নয়, এবার বার্সার অফ দ্য ফিল্ডের (মাঠের বাইরের) কর্মকাণ্ডেও নিজেকে যুক্ত করলেন মেসি। স্প্যানিশ জায়ান্টদের আগামী মৌসুমের নতুন জার্সির মডেল হলেন তিনি।

বার্সার অ্যাওয়ে জার্সি তৈরি করা হয়েছে এবার গোলাপি কালারের। তবে, এটা বার্সেলোনা ব্যবহার করবে তিন নম্বর জার্সি হিসেবে। সেই তিন নম্বর জার্সিটাই আনুষ্ঠানিকভাবে প্রকাশ করলো বার্সা এবং লিওনেল মেসি হলেন সেই জার্সির নতুন মডেল। বার্সার একটি প্রমোশনাল ভিডিওতে দেখা গেছে এই জার্সি পরা মেসিকে।

বার্সার নতুন জার্সিতে গোলাপি রঙ-এরই আধিক্য বেশি। তবে উপরের অংশে এবং হাতার মধ্যেও সবুজ রঙ ব্যবহার করা হয়েছে। বার্সেলোনার পক্ষ থেকে প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়েছে, ‘মর্নিং পিঙ্ক এবং গ্রিন অ্যান্ড ব্লু- দারুণ ঔজ্জ্বলতা তৈরি করেছে।’ জার্সিটি এরই মধ্যে বিক্রি শুরু হয়ে গেছে বার্সেলোনার স্টোরে এবং অনলাইনে। বার্সেলোনার বাইরে বিক্রি শুরু হবে আগামী সপ্তাহ থেকে।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়