×

সারাদেশ

সুন্দরগঞ্জে বিয়ের প্রলোভনে কিশোরী ধর্ষণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৩ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কাপাসিয়া ইউনিয়নের দূর্গম চরাঞ্চল ভাটিকাপাসিয়া গ্রামের এক কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। শনিবার (৫ সেপ্টেম্বর) রাতে এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, দীর্ঘদিন থেকে ওই গ্রামের আব্দুল আজিজ মিয়ার ছেলে আনোয়ারুল ইসলাম (৪০) অসহায় কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে আসছিল। শনিবার সকালে কিশোরী বিয়ের দাবি নিয়ে আনোয়ারুলের বাড়িতে অবস্থান নিলে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে ধুবনি তদন্ত কেন্দ্রের এস আই রাজেন্দ্র মোহন চাকি ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই কিশোরীকে উদ্ধার এবং ওই বাড়িতে অভিযান চালিয়ে ৩০ পিস ইয়াবা উদ্ধার করে।

আরো জানা গেছে, আনোয়ারুল একজন প্রতারক ও মাদক ব্যবসায়ী। এর আগেও সে দুই মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার পর বিয়ে করে তাদের তালাক দিয়েছে। বর্তমানে তার এক স্ত্রী রয়েছে।

উপজেলা পুজা উদ্যাপন পরিষদের সভাপতি নিমাই ভট্টাচার্য্য জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন কিশোরী একজন এতিম। তার মা দূর্গম চরাঞ্চলে একটি চালার মধ্যে মেয়েকে নিয়ে বসবাস করত। তিনি এ ঘটনায় দৃষ্টান্ত মুলক বিচারের দাবি জানিয়েছেন। গত শনিবার রাতে এ নিয়ে সুন্দরগঞ্জ থানায় নারী শিশু নির্যাতন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। রবিবার (৬ সেপ্টেম্বর) কুমারি কিশোরীকে শারীরিক পরীক্ষার জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সুন্দরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক বুলবুল ইসলাম জানান, আসামি আনোয়ারুলকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App