×

সারাদেশ

সিনহা হত্যা নিয়ে যে মন্তব্য করলেন লে. কর্নেল সাজ্জাদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২০, ১০:২৪ এএম

সিনহা হত্যা নিয়ে যে মন্তব্য করলেন লে. কর্নেল সাজ্জাদ

লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ সাজ্জাদ/ছবি: সগ্রহীত

আমাদের হাতে অস্ত্র দিয়ে যে আস্থা ও বিশ্বাস স্থাপন করা হয়েছে আমরা তা যেন অক্ষরে অক্ষরে পালন করি। এই অস্ত্র যেন আমাদেরকে মানব থেকে দানবে পরিণত না করে। ভবিষ্যতে মেজর অবসরপ্রাপ্ত সিনহা মো. রাশেদ খানের মত অন্য যেকোনো নিরাপরাধ ব্যক্তি যেন মৃত্যুবরণ না করে আমি সেই আশাবাদ ব্যক্ত করেছেন রামু ১০ পদাতিক ডিভিশনের জিওসি ও কক্সবাজার এরিয়া কমান্ডারের প্রতিনিধি লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ সাজ্জাদ।

শনিবার (৫ সেপ্টেম্বর) বিকাল ৫টায় কক্সবাজার হিলডাউন সার্কিট হাউজের সম্মেলন কক্ষে সভা শেষে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ সাজ্জাদ স্বরাষ্ট্রমন্ত্রণালয় কর্তৃক গঠিত অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যার তদন্ত কমিটির সদস্য।

লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ সাজ্জাদ, মেজর (অব.) সিনহাকে হত্যার ঘটনাটি আমাদেরকে যেমন ব্যথিত করেছে। তেমনিভাবে আমাদের বিবেককে জাগিয়ে তুলেছে। আমি এটুকুই বলতে পারি, আমাদের আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর একজন সদস্য হিসেবে আইনের প্রতি শ্রদ্ধা, সম্মান, পেশাদারিত্ব, চেইন অব কমান্ড মেনে চলা উচিত।

এসময় তদন্ত কমিটির প্রধান চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মিজানুর রহমান, কক্সবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাজাহান আলি, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. জাকির হোসেন উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App