×

ফুটবল

মাস্ক না পরায় বিপাকে রোনালদো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২০, ০৪:০৫ পিএম

মাস্ক না পরায় বিপাকে রোনালদো

গ্যালারিতে রোনালদোকে মাস্ক ছাড়া দেখে উঠে আসেন ম্যাচ অফিসিয়াল

বিশ্ব সেরা ফুটবল তারকাদের প্রতিটি মিনিটই খবরের শিরোনাম হবে এটাই তো স্বাভাবিক। মাঠে থাকলেও শিরোনাম, গ্যালারিতে থাকলেও শিরোনামে আসেন তারা। পায়ে চোটের কারণে উয়েফা নেশনস লিগে মাঠে নামতে পারননি ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে গ্যালারিতে বসে ক্রোয়েশিয়ার বিপক্ষে নিজ দেশের ম্যাচ ঠিকই উপভোগ করেছেন তিনি। আর এই উপভোগ করতে গিয়েই এখন সংবাদ শিরোনামে তিনি! খেলা দেখতে গেলে চোখ খোলা থাকতে হবে। কিন্তু নাখ ও মুখ তো ঢেকে রাখবার কথা মাস্কে। আর তা না করাতেই বিপাকে। স্টেডিয়ামে বসে খেলা দেখার সময় মাস্ক পরতে ভুলে গিয়েছিলেন। যেই ভুল শুধরে দিতে ম্যাচ অফিসিয়ালকেও উঠে আসতে হয়েছিল।

করোনাকালের পর থেকেই স্টেডিয়ামে কড়া স্বাস্থ্যবিধি মানার বাধ্যবাধকতা রয়েছে। ম্যাচের সময় দেখা যায় সতীর্থরা মাস্ক পরে থাকলেও রোনালদো বসে আছেন মাস্ক ছাড়াই। তখনই তাকে করোনাকালের প্রোটোকল মনে করিয়ে দিতে সামনে চলে আসেন এক নারী অফিসিয়াল।

ভিডিও দেখে বোঝাই যাচ্ছিল, খেলার মাঝে বিব্রতকর পরিস্থিতিতে পড়ে গিয়েছিলেন পর্তুগিজ তারকা। তাই সঙ্গে সঙ্গে মুখে মাস্ক পরতে বাধ্য হন তিনি। ম্যাচের পরের অংশটুকু অবশ্য মাস্ক পরেই দেখেছেন তিনি।

নেশনস লিগের গতবারের চ্যাম্পিয়ন পর্তুগাল ৪-১ গোলে হারিয়েছে ক্রোয়েশিয়াকে। জোয়াও ক্যানসেলো, ডিয়োগো জোটা ও জোয়াও ফেলিক্সের গোলে পর্তুগাল ৩-০ করে ফেলার পর অতিরিক্তি সময়ে পেতকোভিচ একটি গোল শোধ করেন। তার পর পর্তুগিজদের হয়ে চতুর্থ গোল করেছেন আন্দ্রে সিলভা।

মঙ্গলবার পর্তুগালের পরের ম্যাচে প্রতিপক্ষ সুইডেন। এই ম্যাচেও রোনালদোর থাকা নিয়ে অনিশ্চয়তা রয়েছে। পর্তুগাল কোচ ফার্নান্দো সান্তোস বলেছেন, ‘ওকে তো বিশ্রাম দেইনি। ও অনুশীলন করেছে, এখন ভালো আছে। তাই আমাদের সঙ্গে সুইডেনে যাবে। তবে সেখানে দেখতে হবে ও কতটুকু সুস্থ। ওর অবশ্য চোট নেই, কিন্তু আগে সংক্রমণ থেকে তো পুরোপুরি সেরে উঠতে হবে।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App