এবার থামুন, সরকারকে গয়েশ্বর

আগের সংবাদ

পাবনার নির্বাচন পর্যবেক্ষণে টুকুর নেতৃত্বে কমিটি

পরের সংবাদ

চাচার যৌন লালসায় অন্তঃসত্ত্বা ভাইঝি

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২০ , ৬:৪৮ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২০ , ৬:৪৮ অপরাহ্ণ

চাচার যৌন লালসার শিকার হয়ে ৭ মাসের অন্তঃসত্ত্বা হয়েছে ১৩ বছরের ভাইঝি। অভিযোগ ভুক্তভোগী পরিবারের। এমনই অনাকাক্ষিত ঘটনা ঘটেছে বাউফলের কেশবপুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের বাজেমহল গ্রামে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বাজেমহল গ্রামের মো. মান্নান গাজী (৫০) নামে এক ব্যক্তি একই বাড়ির চাচাতো ভাইয়ের সহজ সরল অবুঝ মেয়েকে বিভিন্ন সময় প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। ঘটনাটি ধর্ষিতার পরিবারের নজরে আসলে মান সম্মানের ভয়ে গোপনে পারিবারিকভাবে আপোস মিমাংসার চেষ্টা করা হয়। কিন্তু অভিযুক্ত মো. মান্নান অভিযোগ অস্বীকার করায় বিপাকে পড়ে ধর্ষিতার পরিবার। এক পর্যায় লোকমুখে ছড়িয়ে পরে বিষয়টি। বাধ্য হয়ে ধর্ষিতার পরিবার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছে বিচার দাবি করে। এরপর থেকেই আত্মগোপনে রয়েছে মান্নান গাজী। কোনোভাবেই তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়ে উঠছে না।

এ বিষয়ে ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানায়, আমাদের মেয়ে একটু সহজ সরল। এই সুযোগটা কাজে লাগিয়ে মান্নান আমাদের এত বড় ক্ষতি করেছে। মান-সম্মানের ভয়ে আমরা বিষয়টি মিমাংসা করার জন্য স্থানীয় কয়েকজন গণ্যমান্য ব্যক্তিদের জানিয়েছি। তাদের সিদ্ধান্তের অপেক্ষোয় আছি।

এ বিষয়ে জানতে চাইলে মান্নান গাজীর স্ত্রী মোসা. মিনারা বেগম বলেন, এসব ষড়যন্ত্র ও মিথ্যা। আমার স্বামী এমন কাজ করেছে যদি প্রমাণ করতে পারে তাহলে আমি নিজ হাতে তাকে পুলিশে দেবো।

বিষয়টি বাউফল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে অব্যশই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়