×

সারাদেশ

অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ তথ্য প্রতিমন্ত্রীর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২০, ০৮:১২ পিএম

অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ তথ্য প্রতিমন্ত্রীর

বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ তথ্য প্রতিমন্ত্রীর

বক্তব্য দেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, জনগণের জীবনমান উন্নয়ন, আর্থিক সক্ষমতা বৃদ্ধি ও কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে আত্মনির্ভরশীল সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে নিরলসভাবে কাজ করছে সরকার। এরমধ্য দিয়েই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজন্ম লালিত স্বপ্ন সোনার বাংলা প্রতিষ্ঠিত হবে।

প্রধানমন্ত্রী সূর্যের মতো আলো ছড়িয়ে দিচ্ছেন সারা দেশের মানুষের মাঝে। দেশের সাড়ে ১৬ কোটি মানুষের স্বপ্ন ও ক্ষুধা, দারিদ্র, সন্ত্রাস, মাদকমুক্ত একটি আধুনিক, উন্নত ও সমৃদ্ধশীল দেশ বাস্তবায়নের লক্ষ্য নিয়েই এগিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী, এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

শনিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পলিশা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় আয়োজিত বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

[caption id="attachment_240847" align="aligncenter" width="700"] বক্তব্য দেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।[/caption]

উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমেদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পোগলদিঘা ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন সামস, জেলা আ.লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, তারাকান্দি ট্রাক ও ট্যাঙ্কলড়ী মালিক সমিতির সভাপতি মোজাম্মেল হক মুকুল, সাধারণ সম্পাদক আশরাফুল আলম মানিক, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ফরিদ আহাম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক নুরে আলম উজ্জল, সাংগঠনিক সম্পাদক আজমত আলী, জগন্নাথগঞ্জ পুরাতন ঘাট বণিক সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রাঙ্গা, পোগলদিঘা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হাসান লতিফসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App