এসি বিস্ফোরণের আগে বোমা হামলা হয়েছে তাই...

আগের সংবাদ

এসি বিস্ফোরণের তদন্ত করবে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন

পরের সংবাদ

দেশের বাজারে

৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরার ইনফিনিক্স নোট ৭

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২০ , ৪:০৩ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৫, ২০২০ , ৪:০৬ অপরাহ্ণ

বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরার ইনফিনিক্স নোট ৭। রিফেকটিভ গ্লাসের মনোমুগ্ধকর ডিজাইনের নতুন মডেলের এই হ্যান্ডসেটের ফরেস্ট গ্রিন, এথের ব্ল্যাক এবং বলিভিয়া ব্লু তিন রঙ। ৪জিবি+১২৮জিবির ইনফিনিক্স নোট ৭ সিরিজের স্মার্টফোনটির দাম ১৫ হাজার ৯৯০ টাকা।

এ ছাড়াও স্মার্টফোনটিতে থাকা বিশাল ৫০০০ এমএএইচ ব্যাটারি দীর্ঘ সময়জুড়ে ডিভাইসটি ব্যবহারকারীদের সঙ্গ দিতে পারবে। গ্রাহকদের দ্রুতগতির জীবনযাত্রার সঙ্গে সামঞ্জস্য রাখতে এতে ১৮ডব্লিউ সুপার-ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।

যারা স্মার্টফোনে ছবি তুলতে ভালোবাসেন তাদের জন্য কম আলোতে চমৎকার এবং প্রাণবন্ত ছবি তোলার নতুন ডিভাইস ইনফিনিক্স নোট ৭। ৪৮এমপি কোয়াড ক্যামেরা ব্যবহারকারীদের বিশেষত কম আলোতে ও বিচিত্র ধরণের লাইটিং কন্ডিশনে আল্ট্রা-হাই-রেজিলিউশনের ছবি তোলার সুবিধা দিবে।

সূর্যাস্ত, ব্যাকলাইট স্ট্রিট ভিউ, সেলফি বা রাতের বেলায় ঘুরে বেড়ানোর স্মৃতিগুলো ধরে রাখতে ক্রিস্টেল ক্লিয়ার ও প্রাণবন্ত সৌন্দর্য ছবি তুলতে পারবেন ফোনটির ক্যামেরায় চমৎকার।

৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরার ইনফিনিক্স নোট ৭

তরুণ প্রজন্মের পছন্দের প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্সের বহুল প্রতীক্ষিত নোট ৭ সিরিজ অনলাইনে ছাড়ার পরই বিক্রিই রেকর্ড গড়ে। অফলাইনেও চাহিদার শীর্ষে রয়েছে চলতি সপ্তাহে নতুন এই স্মার্টফোনটি।

কম আলোতে চমৎকার সব ছবি তোলার জন্য ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরার ইনফিনিক্স নোট ৭ এ রয়েছে মিডিয়াটেক হেলিও জি ৭০ চিপসেট এবং ৬.৯৫ ইঞ্চি এইচডি+ইনফিনিটি-ও ডিসপ্লে।

যারা কাজের সময় দক্ষ এবং গেমিংয়ের ক্ষেত্রে দুর্দান্ত অভিজ্ঞতা পেতে চান তাদের জন্যই ফোনটি। এর হাই-ডেফিনেশন ইনফিনিটি-ও ডিসপ্লে এবং শক্তিশালী সিপিইউ পারফরম্যান্স ব্যবহারকারীদের ভিডিও কলিং, গেমস খেলা, পছন্দের ভিডিও দেখার ক্ষেত্রে দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা দিবে। সেসঙ্গে মাল্টিটাস্কিংয়ে এনে দিবে স্বাচ্ছন্দ্যতা।

এনএম

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়