×

সারাদেশ

আ. লীগ সবসময় দরিদ্র ও ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ায়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৬ পিএম

আ. লীগ সবসময় দরিদ্র ও ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ায়

ছবি: প্রতিনিধি

আ. লীগ সবসময় দরিদ্র ও ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ায়

অনুদানের চেক বিতরণে তথ্য প্রতিমন্ত্রী

আ. লীগ সবসময় দরিদ্র ও ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ায়

তথ্য প্রতিমন্ত্রী

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, আওয়ামী লীগ সব সময় অসহায়, দরিদ্র ও দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ায়। দেশের জন্য ও দেশের মানুষের জন্য আওয়ামী লীগ সবসময় যেকোনো ত্যাগ স্বীকারে প্রস্তত। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন তার সমস্ত মন, প্রাণ দিয়ে এ দেশের মানুষকে ভালোবেসে তাদের সেবা করে গেছেন।

তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের ভাগ্যের উন্নয়নে অবিরাম কাজ করে যাচ্ছেন। পাশাপাশি আওয়ামী লীগ করোনা ও বন্যার চলমান কঠিন সময়ে দরিদ্র মানুষের পাশে থেকে তাদেরকে সব ধরনের সহযোগিতা করে যাচ্ছে। সব বিপদে বাংলাদেশ আওয়ামী লীগ, বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আপনাদের পাশে থাকবে।

[caption id="attachment_240649" align="aligncenter" width="1280"] তথ্য প্রতিমন্ত্রী[/caption]

শুক্রবার (৪ সেপ্টেম্বর) সন্ধায় উপজেলা পরিষদ মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রণালয়ের সহোযোগিতায় সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে ঢেউটিন ও অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থ ১১৫টি পরিবারের মাঝে ঢেউটিন ও অনুদানের চেক তুলে দেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমেদের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ, মনির উদ্দিন, সহকারী কমিশনার (ভূমি) ফাইযুল ওয়াসিমা নাহাত, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন করিব, পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি ফরিদ আহাম্মেদ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র পদ প্রার্থী সুমন চাকলাদারসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App