ওদের বিরুদ্ধে স্থানীয় এমপির যত অভিযোগ

আগের সংবাদ

খালে অবৈধ স্থাপনা নির্মাণ বন্ধ করলেন ইউএনও

পরের সংবাদ

বিসিএস (ইকনমিক) ক্যাডারদের একীভূতকরণ কার্যক্রম সম্পন্ন

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২০ , ৬:০০ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৪, ২০২০ , ৬:০০ অপরাহ্ণ

অতি সম্প্রতি বিসিএস (প্রশাসন) ক্যাডারের সাথে অধুনালুপ্ত বিসিএস (ইকনমিক) ক্যাডারের একীভূতকরণ কার্যক্রম সুসম্পন্ন হয়েছে। এ প্রেক্ষিতে সদ্য-সাবেক বিসিএস (ইকনমিক) ক্যাডার এর কর্মকর্তাবৃন্দ শুক্রবার (৪ সেপ্টেম্বর) সকালে ধানমণ্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে তাঁদের শ্রদ্ধা নিবেদন করেন।

সাবেক ইকনমিক ক্যাডার এসোসিয়েশন-এর সভাপতি ও পরিকল্পনা কমিশনের অতিরিক্ত সচিব জনাব কাজী জাহাঙ্গীর আলম সকল কর্মকর্তার পক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় উপস্থিত সাবেক মহাসচিব জনাব ফরিদ আজিজ, যুগ্ম-সচিব, অর্থ মন্ত্রনালয় মাননীয় অর্থ মন্ত্রী, মাননীয় পরিকল্পনা মন্ত্রী, মাননীয় জন প্রশাসন প্রতিমন্ত্রী এবং প্রশাসনের সকল উর্ধ্বতন কর্মকর্তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, ২০১৮ সালের ১৩ নভেম্বর তারিখে প্রশাসন ও ইকনমিক ক্যাডার একীভূতকরণের এস.আর.ও জারি হওয়ার পর দীর্ঘ এক বছর আট মাস যাবৎ জন প্রশাসন মন্ত্রণালয়ে চুল-চেরা বিশ্লেষণ করে এর বাস্তবায়ন চূড়ান্ত পরিণতি লাভ করেছে। মাননীয় প্রধানমন্ত্রী’র ভিশন ২০৪১ বাস্তবায়নে ও উন্নয়ন কার্যক্রম গতিশীল করতে প্রশাসনের কর্মকর্তাগণ সম্মিলিতভাবে কাজ করে যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়