×

রাজধানী

অপারেশন থিয়েটারে ইউএনও ওয়াহিদা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩৪ পিএম

অপারেশন থিয়েটারে ইউএনও ওয়াহিদা

ওয়াহিদা

সন্ত্রাসী হামলায় আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে অপারেশন থিয়েটারে নেয়া হয়েছে। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাত ৯টা পরে তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়।

এর আগে ওয়াহিদা খানমকে বাংলাদেশ বিমান বাহিনীর একটি হেলিকপ্টার যোগে রংপুর হতে ঢাকায় আনা হয়। পরে রাজধানীর শেরেবাংলা নগরের সরকারি ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়।

ইউএনও ওয়াহিদা খানমের জন্য গঠিত মেডিকেল বোর্ডের চিকিৎসকরা বিকেলে জানান, ইউএনও ওয়াহিদার অবস্থা আশঙ্কাজনক। আমরা সর্বোচ্চ চেষ্টা করছি। তার ব্রেনে আঘাত লেগেছে। খুলি ভেঙে ভেতরে ঢুকে যাওয়ায় ভেতরে রক্তক্ষরণ হয়েছে। রক্তচাপ-পালসও ঠিকমতো নেই। উন্নতি হলে পরবর্তী পদক্ষেপ নেয়া যাবে।

উল্লেখ্য, বুধবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে দিনাজপুরের ঘোড়াঘাটের সরকারি বাসভবনে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হন ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী। ওয়াহিদা খানমকে কুপিয়ে জখম করা হয় এবং হাতুড়ি দিয়েও মাথায় আঘাত করা হয়।

জানা যায়, প্রথমে গেটে দারোয়ানকে বেঁধে ফেলে তারা। পরে বাসার পেছনে গিয়ে মই দিয়ে উঠে ভেনটিলেটর দিয়ে বাসার ভেতরে প্রবেশ করে হামলাকারীরা। এ সময় চিৎকারে তার সঙ্গে থাকা বাবা ছুটে এসে মেয়েকে বাঁচানোর চেষ্টা করলে সন্ত্রাসীরা তাকেও কুপিয়ে জখম করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App