×

জাতীয়

পুলিশ প্রহরায় চিকিৎসাধীন আসামির পলায়ন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ আগস্ট ২০২০, ০৭:৫১ পিএম

পুলিশ প্রহরায় চিকিৎসাধীন আসামির পলায়ন

প্রতীকী ছবি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ প্রহরায় চিকিৎসাধীন রাব্বি (১৯) নামে এক আসামির পালিয়েছে। আজ সোমবার বেলা ৩টা থেকে ৪টার মধ্যে হাসপাতালের জরুরী বিভাগ সংলগ্ন ১০২ নম্বর ওয়ার্ড থেকে পালিয়ে যায় রাব্বি নামের ওই আসামি। সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি জানান, বাসাবো ওয়াব কলোনি এলাকায় একটি মারামারির মামলার আসামি ছিল রাব্বি। সে নিজেও মারামারিতে আহত হয়েছিল, তার পায়ে ফ্যাকচার ছিলো। ২৯ আগস্ট তাকে ঢাকা মেডিকেলের ক্যাজুয়ালিটি ১০২ নম্বর ওয়ার্ডে ২৫ নম্বর বেডে ভর্তি করা হয়।

তিনি জানান, ওয়ার্ডে রাব্বিকে হ্যান্ডকাফ পড়িয়ে ২জন পুলিশ প্রহরায় চিকিৎসা দেওয়া হচ্ছিলো। আসামি রাব্বির সাথে তার ভাই শাওন ছিল সাথে। আজ বাথরুমে যাওয়ার নাম করে পুলিশের চোখ ফাকি দিয়ে ছোটভাই শাওনের কাধে ভর করে পালিয়ে যায় সে। তাকে আটকের চেষ্টা চলছে।

১০২ নম্বর ওয়ার্ডের এক রোগীর স্বজন নাম প্রকাশ না করার শর্তে বলেন, বেলা ৩টা থেকে ৪টার দিকে আমি আমার রোগীর বেডেই বসা ছিলাম। তখন পুলিশ ওয়ার্ডের বাইরে ছিলো। এসময় ওই আসামী ছোটভাইয়ের কাধে ভর করে বাথরুমে যাওয়ার নাম করে খুড়িয়ে খুড়িয়ে ওয়ার্ডের পিছনের দরজা দিয়ে বেরিয়ে গেছে। তার হাতে হ্যান্ডকাফও ছিলোনা। সবার সামনে দিয়ে সে গেলেও আমরা কেউ ধারণা করতে পারিনি সে পালিয়ে যাচ্ছে। এর কিছুক্ষণ পরই পুলিশ তাকে খোজাখুজি শুরু করে। তখনই আমরা বুঝতে পারি ওই আসামী পালিয়েছে। তার এক পায়ে ব্যান্ডেজ করা ছিলো।

একই ওয়ার্ডের আরেক রোগীর স্বজন জানান, আসামীর হাতে হ্যান্ডকাফ পড়া ছিলো। তার সঙে যে ছেলেটা ছিলো সে তাকে পাখা দিয়ে বাতাস করতো সম সময় দেখতাম। আমরা যার যার রোগী নিয়ে ব্যাস্ত থাকায় খেয়াল করিনি কখন পালিয়ে গেছে সে। তার বয়স ১৫-১৬ হবে দেখে মনে হতো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App