×

সারাদেশ

আ.লীগ নেতাকে মারধর, চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২০, ০৪:০২ পিএম

আ.লীগ নেতাকে মারধর, চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

প্রতীকী ছবি

কুমিল্লার তিতাস উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জাকির মুন্সিকে মারধর করার ঘটনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ২১ আগস্ট মারধরের ঘটনার সাতদিন পর আদালতের নির্দেশে শুক্রবার (২৮ আগস্ট) ২৩ জনের নামে তিতাস থানায় মামলাটি রুজু করা হয়। মামলার প্রধান আসামি উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আবুল হোসেন মোল্লা।

আওয়ামী লীগ নেতা জাকির মুন্সি জানান, গত ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে আবুল হোসেনের সঙ্গে প্রতিযোগিতা হয়। ওই নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আবুল হোসেন চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর তার ছেলেদের সন্ত্রাসী কর্মকাণ্ডে এলাকায় সে জনবিচ্ছিন্ন হয়ে পড়ে। সামনে নির্বাচনকে কেন্দ্র করে এলাকায় আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ২১ আগস্ট তুলাকান্দি গ্রামের হানিফ সরকারের ছেলের সুন্নাতে খতনা অনুষ্ঠান থেকে প্রাইভেটকারে একই এলাকার নারায়ণপুর যাওয়ার পথে আমার উপর হামলা চালায়। আমাকে অপহরণ করার চেষ্টা করে। এখন তাদের লোক দিয়ে আমার নামে টাকা পাওনার মিথ্যা অভিযোগ তুলছে।

চেয়ারম্যান আবুল হোসেন বলেন, জাকির মুন্সিকে কোনো মারধর করা হয়নি। তাঁর কাছে আমরা টাকা পাওনা। এ নিয়ে থানায় অভিযোগ করা আছে। ২১ আগস্ট স্থানীয় অনুষ্ঠান থেকে গ্রাম পুলিশ দিয়ে তাকে আমার বাড়ি ডেকে নেই। এরপর রাতে তিতাস থানায় সোপর্দ করলে পরের দিন টাকা দেয়ার কথা বলে আদালতে গিয়ে আমাদের নামে মামলা করেছে।

তিতাস থানার ওসি সৈয়দ আহসান, ভিটিকান্দি ইউনিয়নে ২১ আগস্টের ঘটনায় চেয়ারম্যানসহ ২০ জনের নামে মামলা হয়েছে। এর আগে চেয়ারম্যান ও জাকির মুন্সির মধ্যে টাকা লেনদেনের বিষয়টি নিয়ে একাধিক বৈঠক করেছে ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App