এইচএসসি পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত হয়নি মন্ত্রণালয়

আগের সংবাদ

কৃষি উন্নয়নে বঙ্গবন্ধুর দূরদর্শিতা ও বর্তমান বাস্তবতা

পরের সংবাদ

টাকা হারানোর শঙ্কায় ইভ্যালির গ্রাহকরা

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২০ , ৮:৫৮ অপরাহ্ণ আপডেট: আগস্ট ২৮, ২০২০ , ৮:৫৯ অপরাহ্ণ

ইভ্যালির বর্তমান পরিস্থিতিতে গ্রাহকদের মধ্যে হতাশা কাজ করছে বিশেষ করে যারা বিভিন্ন পণ্য ওয়াডার করেছে বুঝে পায়নি। গ্রাহকদের মধ্যে অনেকেই ‘ডেসটিনির মতো টাকা হারানোর শঙ্কায় আছে। এদিকে ইভ্যালির কার্যক্রমের তথ্য চেয়েছে বাণিজ্য মন্ত্রণালয় চিঠি দিয়েছে। প্রতিষ্ঠানটির সকল কাজকর্ম মনিটরিং করছে আইন-শৃঙ্খলা বাহিনীর সাইবার টিমগুলো।

একের পর এক ধাক্কা সামলে ওঠার আগেই বৃহস্পতিবার (২৭ আগস্ট) রাতে ইভ্যালি ডটকম লিমিটেড এবং এর চেয়ারম্যান শামীমা নাসরিন ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ রাসেলের সব ব্যাংক হিসাব জব্দ করে বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)।

গত ৩-৪ দিন ধরেই ইভ্যালির কার্যক্রম নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা-সমালোচনা চলছিল। অনেকে ইভ্যালিতে অর্ডার দিয়েও ৩-৪ মাস ধরে পণ্য বা টাকা ফেরত না পাওয়ার বিষয়ে অভিযোগ করছিলেন। অনেকে আবার ক্যাশব্যাক অফারে কমদামে পণ্য পাওয়ায় ইভ্যালির কাছে কৃতজ্ঞতাও প্রকাশ করছিলেন। অন্যদিকে, তিন দিন আগে ব্র্যাক ব্যাংক ঘোষণা দেয়, তাদের কার্ড ইভ্যালির কেনাকাটায় ব্যবহার করা যাবে না। বৃহস্পতিবার রাতে এ প্রতিষ্ঠান ও তার শীর্ষ দুই কর্মকর্তার ব্যাংক হিসাব জব্দের খবর ছড়িয়ে যাওয়ার পর গ্রাহকদের মধ্যে টাকা হারানোর শঙ্কা’ দেখা দিয়েছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়