×

বিনোদন

শাফিন আহমেদ গাইবেন বেঙ্গল বয়েজের লাইভে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ আগস্ট ২০২০, ০৮:৩৪ পিএম

শাফিন আহমেদ গাইবেন বেঙ্গল বয়েজের লাইভে

বেঙ্গল বয়েজ

শাফিন আহমেদ গাইবেন বেঙ্গল বয়েজের লাইভে

শাফিন আহমেদ

দেশের প্রথম প্রাইভেট এফ এম রেডিও স্টেশন রেডিও টুডে এফ এম ৮৯.৬-এ শুরু হয়েছে সাপ্তাহিক এক্সক্লুসিভ মিউজিক্যাল লাইভ ‘বেঙ্গল বয়েজ স্টুডিও ৮৯.৬’। ভিন্নধর্মী এই মিউজিক্যাল লাইভটি আরজের পাশাপাশি উপস্থাপনায় থাকবেন দেশের জনপ্রিয় ক্লাসিক্যাল রক জনরার ব্যান্ড ‘বেঙ্গল বয়েজ’।

বেঙ্গল বয়েজের ব্যান্ড লিডার এবং ব্যান্ডটির লিড ভোকাল নাইম মুর্তজা জানান, এই রেডিও শোকে ভিন্নধর্মী বলার কিছু কারণ আছে। তার মধ্যে অন্যতম হলো নিজেদের ব্যান্ডের গান করার পাশাপাশি অনুষ্ঠান উপস্থাপনা করা রেডিও ইন্ডাস্ট্রিতে এই প্রথম। পুরো শোটিতে আমরা বেশকিছু সেগমেন্ট রেখেছি। যেখানে আমরা আমাদের নিজেদের গান করবো, নতুন গানগুলো এই শোতেই রিলিজ দিব।

[caption id="attachment_239422" align="aligncenter" width="700"] বেঙ্গল বয়েজ[/caption]

আমন্ত্রিত অতিথি এবং প্রচার সময় প্রসঙ্গে জানাতে গিয়ে নাইম মুর্তজা আরও বলেন, আমরা বিখ্যাত গানগুলো কাভার করার চেষ্টা করবো এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো আমাদের শোতে বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পীদের আমন্ত্রণ জানানো হবে। যারা তাদের নিজেদেরই গান করবে বেঙ্গল বয়েজের কম্পোজিশনে। রাত ১২টা থেকে রাত ২টা পর্যন্ত এই লাইভ হবে, যা মিউজিক্যাল লাইভের জন্য সবচেয়ে দারুণ সময়।

শুক্রবার (২৮ আগস্ট) অনুষ্ঠানটির ২য় পর্বের গেস্ট সেগমেন্টে উপস্থিত থাকবেন দেশের জনপ্রিয় ব্যান্ড তারকা শাফিন আহমেদ। আড্ডার পাশাপাশি বেঙ্গল বয়েজের সঙ্গে গান পরিবেশন করবেন তিনি। আর পুরো অনুষ্ঠানটির প্রযোজনায় থাকবেন রেডিও টুডের হেড অব প্রোগ্রাম ম্যানেজমেন্ট, ফখরুল হক শাওন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App