×

বিনোদন

নিশাত সালওয়ার নতুন সিনেমা ‘বীরত্ব’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ আগস্ট ২০২০, ০৭:২১ পিএম

নিশাত সালওয়ার নতুন সিনেমা ‘বীরত্ব’

ছবি: ভোরের কাগজ

‘এই তুমি সেই তুমি’ সিনেমায় অভিনয় দিয়েই শুরু হয় নিশাত নাওয়ার সালওয়ার ২০২০ সাল। সিনেমাটি নির্মাণ করছেন সারাহ বেগম কবরী। করোনার কারণে সিনেমার শুটিং আপাতত বন্ধ। তবে আগামী মাসের শুরুতেই সিনেমাটির শুটিং পুনরায় শুরু হবে বলে জানান অভিনেত্রী নিজেই।

এদিকে নতুন এ সিনেমার পরবর্তী কাজ শুরু হওয়ার আগেই আরো একটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন সালওয়া। ‘বীরত্ব’ শিরোনামের এ সিনেমাটি নির্মাণ করবেন সাইদুল ইসলাম রানা। কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ নির্মাতার নিজেরই লেখা। পিং-পং এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন শুক্লা বনিক। সিনেমায় নিশাত নাওয়ার সালওয়ার বিপরীতে দেখা যাবে শিপন মিত্রকে।

নতুন এ সিনেমা নিয়ে অভিনেত্রী সালওয়া বলেন, অনেক দিন ধরেই সিনেমাটি নিয়ে কথা হচ্ছিলো। করোনার কারণে যেহেতু আমি সিলেটে ছিলাম এবং পুরোপুরি স্ক্রিপ্টের কাজও শেষ হয় নি তখন। সেভাবে কোনো কিছুই আগায়নি। স্ক্রিপ্টের কাজ শেষ হওয়ার পর পড়ি। গল্প এবং আমার চরিত্রটি বেশ ভালো লেগেছে। তাই রাজি হয়ে যাই।

আগামী অক্টোবর মাসেই নতুন এ সিনেমার শুটিংয়ে যুক্ত হবেন অভিনেত্রী।

প্রসঙ্গত, ২০১৮ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র প্রথম রানার আপ হন নিশাত নাওয়ার সালওয়া। মোস্তাফিজুর রহমান মানিকের নির্মাণে ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় অভিষিক্ত হন এ অভিনেত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App