×

অপরাধ

গোটা পরিবারকে চেতনানাশক খাইয়ে গৃহকর্মী উধাও

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ আগস্ট ২০২০, ১২:৪৩ পিএম

গোটা পরিবারকে চেতনানাশক খাইয়ে গৃহকর্মী উধাও

প্রতীকী ছবি

রাজধানীর দক্ষিণ রাজারবাগে একটি বাসায় ৬ জনকে রাতের খাবারের সাথে চেতনানাশক খাইয়ে লুটপাটের ঘটনা ঘটেছে। তাদেরকে মিটফোর্ড হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বুধবার রাত ১১টায় এই ঘটনা ঘটে। ভুক্তভোগীরা হলেন পারুল আক্তার (৪০), সেলিনা (৫০), জাহানারা বেগম (৭০), আবির (১৫), রুমানা (৫৭) ও নাফিজ (১৭)।

ভুক্তভোগীদের এক স্বজন ইসমাইল হাসান জানান, তিনি একই এলকাতে থাকেন। পারুলের পরিবার ৯/১ বি, দক্ষিণ রাজারবাগের নিজেদের বাসায় থাকে। রাজধানীর একটি হাসপাতালে পারুলের মা সুরাইয়া বেগমের অপারেশন করা হয়। বৃহস্পতিবার হাসপাতাল থেকে বাসায় আনা হয় তাকে। এরপর তাকে দেখাশুনার জন্য লিমা (৩৫) নামে একটি কাজের মেয়ে রাখা হয়। তবে গত সোমবার দুপুরেই তিনি মারা যান।

তিনি জানান, তার মৃত্যুতে সব স্বজনরা বাসায় আসে। অধিকাংশই চলে গেলেও তারা কয়েকজন বাসায় ছিল। রাতে লিমা তার বোনসহ আরও এক নারীকে বাসায় আনে। পরে তারা চলে যাওয়ার পর বাসার সবাইকে রাতের খাবার দেয় কাজের মেয়ে লিমা। এই খাবার খেয়েই অচেতন হয়ে পড়ে সবাই। পরে খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে রাত সাড়ে ১২টার দিকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের স্টোমাক ওয়াশ করার পর মিটফোর্ড হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। এখনও মিটফোর্ড হাসপাতালেই তাদের চিকিৎসা চলছে। ৬ জনেরই শারীরির অবস্থা এখন ভালো। জাহানারা বেগম বাদে বাকিদেরকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হচ্ছে।

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, ওই বাসায় একটি কাজের মেয়ে রেখেছিলো। রাতে ওই কাজের মেয়েই বাসার সবাইকে খাবারের সাথে নেশাজাতীয় কিছু খাইয়ে চলে গেছে বলে এটুকু জানতে পরেছি। তবে বাসা থেকে কী কী নিয়েছে তা এখনও জানতে পারিনি। পরিবারের সবাই হাসপাতালে রয়েছে। তারা সুস্থ্য হলেই ঘটনার বিস্তারিত জানা যাবে। এখন পর্যন্ত পরিবারের কেউ থানায় এসে অভিযোগ করেনি। অভিযোগ পাওয়ার পর অবশ্যই ব্যাবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App