বাংলাদেশের হৃদয়ে নজরুল

আগের সংবাদ

জিয়ার মরণোত্তর বিচার দাবীতে মানববন্ধন

পরের সংবাদ

বলিউডের মাদক চক্র নিয়ে মুখ খুললেন কঙ্গনা

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২০ , ৯:৪১ অপরাহ্ণ আপডেট: আগস্ট ২৭, ২০২০ , ৯:৪৩ অপরাহ্ণ

বলিউড অভিনেতা সুশান্তের মৃত্যু রহেস্যের মধ্যেই যখন রিয়া চক্রবর্তীর মাদকে জড়িত থাকার অভিযোগে উঠেছে ঠিক তখনই বলিউডের মাদক চক্র নিয়ে মুখ খুলেছেন কুইন খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বুধবার রিয়া চক্রবর্তীর কিছু হোয়াটসঅ্যাপ মেসেজের স্ক্রিনশট প্রকাশ্যে আসার পর রিয়ার মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার খবর জানা যায়।

সুশান্তের অনেক ঘনিষ্ঠ জনের অভিযোগ, রিয়া মদ খাওয়াতেন সুশান্তকে। যদিও সে খবরের সত্যতা এখনও যাচাই হয়নি। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই মাদক নিয়ে বিস্ফোরক অভিযোগ করেছেন কঙ্গনা । ইন্ডাস্ট্রির মাদকচক্র কতটা সক্রিয় এবং কতটা ভয়ানক সে বিষয়ে মুখ খুললেন বলিউডের এই কুইন।

এক টুইট বার্তায় কঙ্গনা লেখেন, ‘আমার বয়স যখন কম ছিল, সেই সময় মেন্টর যিনি পরবর্তীকালে নির্যাতনকারী হয়ে ওঠেন, তিনি আমার পানীয়তে মদ বা মাদক মিশিয়ে দিতেন। আমাকে পুলিশের কাছে যেতেও বাধা দিতেন তিনি। পরে আমি যখন সফল হই এবং বিখ্যাত ফিল্ম পার্টিগুলিতে যাওয়ার সুযোগ পাই, তখন মাদক, লাম্পট্য ও মাফিয়ার দুনিয়ার সঙ্গে পরিচিত হই।

সুশান্তের মৃত্যুর পর থেকেই কঙ্গনা টুইটে মুম্বাই ইন্ডাস্ট্রির স্বজনপোষণ থেকে বলিউড মাফিয়া নিয়ে সোচ্চার হয়েছেন। এবার বি টাউনে মাদক নিয়েও প্রকাশ্যে মুখ খুললেন তিনি। সূত্র : আনন্দবাজার পত্রিকা।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়