×

খেলা

যে কারণে বাদ পড়লেন ম্যাগুয়্যার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ আগস্ট ২০২০, ১০:৫৬ পিএম

যে কারণে বাদ পড়লেন ম্যাগুয়্যার

হ্যারি ম্যাগুয়্যার

গ্রিসের মাইকোনাস দ্বীপে গত সপ্তাহে একটি গ্রুপের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন ম্যানচেস্টার ইউনাইটেডের অধিনায়ক হ্যারি ম্যাগুয়্যার। হামলা, ঘুষ অফার করা, সরাসরি পুলিশের ওপর আক্রমণ ও কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগ গ্রিস পুলিশ গ্রেপ্তার করেন এই ইংলিশ তারকা ফুটবলারকে

পুলিশের দায়ের করা এই মামলায় ২১ মাস ১০ দিনের স্থগিত সাজা দেয়া হয় ম্যানচেস্টার ইউনাইটেডের এই ফুটবোলারকে। তার এই সাজার ফলে তাকে জেলে যেতে না হলেও বিতর্কিত এই ফুটবলারকে ঠিকই দল থেকে বাদ দিয়েছেন ইংলিশ কোচ গ্যারেথ সাউথগেট। গত মঙ্গলবার আদালতে ২৭ বছর বয়সি এই ইংলিশ ম্যান উপস্থিত না থাকলেও তার পরিবর্তে তার বাবা অ্যালান আদালতে উপস্থিত ছিলেন। এটা হ্যারির করা প্রথম অপরাদ হওয়ায় আদলত তাকে এই স্থগিত আদেশ দিয়েছেন, যার সুবাদে তাকে আপাতত জেলে যেতে হচ্ছে না তবে আগামী ৩ বছরের মধ্যে এই ঘটনার পুনরাবৃত্তি ঘটলে তাকে ঠিকই জেলে জেতে হবে।

এর আগে নেশন্স লিগের খেলার জন্য হ্যারি ডাক পেলেও এখনো বিতর্কিত এই তারকাকে দলে রাখছেন না কোচ সাউথগেট। যদিও ম্যাচ খেলার ওপর ম্যাগুয়্যারের কোনো বাধা নেই। ইতোমধ্যেই হ্যারি জানিয়েছেন, এই মামলার বিরুদ্ধে আপিল করবে ইউনাইটেড অধিনায়ক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App