×

খেলা

করোনা ধরেনি স্টার্লিংকে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ আগস্ট ২০২০, ১১:৫৬ এএম

করোনা ধরেনি স্টার্লিংকে

রহিম স্টার্লিং

কিংবদন্তি স্প্রিন্টার উসাইন বোল্টের করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর বের হয় গত পরশু। তবে করোনা ভাইরাস পরীক্ষা করতে দিয়ে বন্ধু-বান্ধব ও কাছের মানুষদের নিয়ে নিজের জন্মদিন পালন করেন উসাইন বোল্ট। তার সেই জন্মদিনের অনুষ্ঠানে ছিলেন ম্যানচেস্টার সিটি ও ইংল্যান্ড জাতীয় দলের ফুটবলার রহিম স্টার্লিং।

বোল্টের সঙ্গে কোনো সামাজিক দূরত্ব বজায় না রেখে পার্টি করায় সবাই মনে করেছিল স্টার্লিংকেও করোনায় ধরেছে। তবে ভালো খবর হলো করোনা ভাইরাসে আক্রান্ত হননি তিনি। বোল্টের করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর স্টার্লিং তাড়াতাড়ি করে নিজের করোনা ভাইরাস পরীক্ষা করান। সেখানে তার ফলাফল নেগেটিভ এসেছে।

আগামী মাসের প্রথম মাসে নেশন্স লিগে গ্রুপ পর্বের ম্যাচে খেলতে নামবে ইংল্যান্ড। আর ইংল্যান্ড দলেই জায়গা পাওয়ার কথা রয়েছে স্টার্লিংয়ের। কিন্তু বোল্টের করোনা ভাইরাস ধরা পড়ার পর তার ইংল্যান্ড ভাগ্য ঝুলে যায়। এখন পরীক্ষা করে নিশ্চিত হওয়ার পর শান্ত হয়েছে সবকিছু।

এদিকে স্টার্লিং ছাড়া উসাইন বোল্টের জন্মদিনের পার্টিতে ছিলেন আরেক ক্যারিবিয়ান কিংবদন্তি ক্রিস গেইলও। তিনি আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া আইপিএলে খেলবেন। এখন গেইলকেও আইপিএলে অংশ নিতে হলে দুবার পরীক্ষা করে ফলাফল নেগেটিভ আসতে হবে। অবশ্য তিনি একবার পরীক্ষা করিয়েছেন। সেখানে তার ফলাফল নেগেটিভ এসেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App