×

সারাদেশ

শোক দিবসে ক্লিনিকে পতাকা উত্তোলন না করায় নোটিস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ আগস্ট ২০২০, ০৬:৩৩ পিএম

শোক দিবসে ক্লিনিকে পতাকা উত্তোলন না করায় নোটিস

ফাইল ছবি

শোক দিবসে ক্লিনিকে পতাকা উত্তোলন না করায় নোটিস

ছবি: প্রতিনিধি

বরগুনার পাথরঘাটার নাচনাপাড়া কমিউনিটি ক্লিনিকে জাতীয় শোক দিবসে পতাকা উত্তোলন না করায় কারণ দর্শানোর নোটিস দিয়েছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. আবুল ফাতাহ।

জানা গেছে ,পাথরঘাটার নাচনাপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি মো. শাহ জালালের বিরুদ্ধে এই গুরুতর অভিযোগ করেছেন হারুনুর রশিদ নামক একজন স্বাস্থ্য পরিদর্শক। নাচনাপাড়া কমিউনিটি ক্লিনিকে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে জাতীয় পতাকা (অর্ধনমিত করে) উত্তোলন করেননি শাহজালাল। এ ছাড়া সরকারি দপ্তর থেকে সরবরাহ করা ব্যানার প্রদর্শন করা হয়নি। কোনো অনুষ্ঠান করা হয়নি। শাহজালাল একজন খামখেয়ালিপনা লোক। সে কোনো কিছুরই তোয়াক্কা করে না।

অভিযোগকারী স্বাস্থ্য পরিদর্শক হারুন অর রশিদ জানান, নাচনাপাড়া ইউনিয়নে প্রবেশ করলে তার পা ভেঙে গুড়িয়ে দিবে বলে মোবাইলে হুমকি দেয় ওই শাহজালাল। শাহজালাল রাষ্ট্রীয় সুযোগ-সুবিধা ভোগ করেও রাষ্ট্রের অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করেননি। বিষয়টির কারণ জানতে চেয়েছেন পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা আবুল ফাত্তাহ।

এ ঘটনায় অভিযোগকারীকে বিভিন্ন মহল থেকে হুমকি দেয়ার অভিযোগও উঠেছে ওই অভিযুক্ত শাহজালালের বিরুদ্ধে। ওই কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য সহকারী সবুর এর কাছে শাহজালালের নাম্বার চাইলে তিনি তার নাম্বার দিতে গড়িমসি করেন। তিনি এ বিষয়ে কিছু জানেন না বলে দাবি করেন।

অভিযুক্ত শাহজালালের সঙ্গে যোগাযোগ করা হলে বৃষ্টির কারণে ক্লিনিকে পৌঁছুতে না পারায় পতাকা উত্তোলন করতে পারেননি বলে দাবি করেন।

নাচনাপাড়া ইউপি চেয়ারম্যান ফরিদ খানের বক্তব্য জানার জন্য কয়েকবার তাঁর মুঠোফোনে যোগাযোগ করলেও তাকে পাওয়া যায়নি ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App