×

সারাদেশ

খোঁচামারা কথা, অতঃপর চাকুমেরে হত্যা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ আগস্ট ২০২০, ০৮:৪২ পিএম

খোঁচামারা কথা, অতঃপর চাকুমেরে হত্যা!

প্রতীকী ছবি।

সন্ধ্যায় মোটরসাইকেল চালিয়ে বাজারে যাচ্ছিলেন শাওন খন্দকার (২৫)। এসময় পরিচিত রাজিব রাজা (২৬) তাকে অযথা খোঁচা মেরে কথা বলেন। দুজনের মধ্যে হালকা কথা কাটাকাটি হয়। পরদিন বাজারে গিয়ে শাওন আবারো মুখোমুখি হয় রাজিবের। এ সময় শাওন জানতে চান, কেন তাকে অযথা খোঁচা মেরেছিল রাজিব।

এ কথা শুনে আর বিন্দুমাত্র অপেক্ষা করেননি রাজিব, সঙ্গে সঙ্গেই চাকু বের করে শাওনকে কুপিয়ে গুরুতর জখম করেন। প্রত্যক্ষদর্শীরা দ্রুত তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পরই শাওনের মৃত্যু হয়।

এমন ঘটনা ঘটেছে সোমবার (২৪ আগস্ট) সকালে পটুয়াখালীর বাউফল উপজেলা সদরের বিলবিলাস বাজারে। নিহত শাওন বাউফল ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের বাসিন্দা জাকির খন্দকারের ছোট ছেলে। আর ঘাতক রাজিব রাজিব পাশের মদনপুরা ইউনিয়নের ফয়েজ রাজার ছেলে।

শাওনের ফুফাতো ভাই সোহেল ও ফুফু শিল্পী বেগম জানান, আগেরদিন রোববার সন্ধায় শাওন মোটরসাইকেল চালিয়ে বিলবিলাস বাজারের অদূরে যাওয়ার সময় রাজিব অযথা শাওনকে খোঁচা মারে। ওই সময় উভয়ের মধ্যে সামান্য কথা কাটাকাটি হয়।

আজ সোমবার বেলা সাড়ে ১০টার দিকে শাওন বিলবিলাস বাজারে এলে রাজিবের সঙ্গে দেখা হয়। এসময় শাওন তাকে খোঁচা মারার কথা রাজিবকে জিজ্ঞেস করা মাত্রই ধারালো চাকু দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। এরপর স্থানীয়রা শাওনকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।

বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শামিম আরা হিরা জানান, শাওনের পেটে,  পিঠে এবং গলায় পাঁচটি কোপের গভীর ক্ষত রয়েছে। হাসপাতালে নিয়ে আসার পর রক্তক্ষরণ বন্ধ করার চেষ্টা করা হয়েছে। কিন্তু তার আগেই শাওন মারা যায়।

বাউফল থানার এসআই মৃণাল কান্তি জানান, ঘটনার পরপরই ঘাতক রাজিবকে গ্রেপ্তার করা হয়েছে। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর জানান, মামলা এখনো হয়নি। খুনের সঙ্গে আরো কেউ জড়িত ছিল কি না ঘাতককে তা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App