দেশে আয় কমেছে ৯৫ শতাংশ পরিবারের

আগের সংবাদ

জোয়ারের পানিতে ছাত্রলীগ নেতার গায়ে হলুদ

পরের সংবাদ

করোনায় ঢামেক নার্সিং সুপারভাইজারের মৃত্যু

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২০ , ৭:১২ অপরাহ্ণ আপডেট: আগস্ট ২৪, ২০২০ , ৭:১২ অপরাহ্ণ

ঢাকা মেডিকেলে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন শাহিদা আক্তার (৫৬) নামে এক নার্সিং সুপারভাইজারের মৃত্যু হয়েছে। তার বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে। স্বামীর নাম আবু সাইদ। সোমবার (২৪ আগস্ট) দুপুর আড়াইটার দিকে ঢামেক হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন এর ঢামেক হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান জুয়েল জানান, শাহিদা ঢামেক বার্ন ইউনিটের করোনা ইউনিটের সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। করোনার প্রথম থেকেই তিনি চিকিৎসা সেবা দিচ্ছিলেন। দায়িত্বরত অবস্থায় করোনার উপসর্গ দেখা দেয় তার। এরপর পরিক্ষায় তার করোনা পজেটিভ সনাক্ত হয়। করোনা পজেটিভ হওয়ায় ১৭ আগস্ট ঢাকা মেডিকেলের আইসিইউতে ভর্তি করা হয় তাকে। সেখানেই চিকিৎসাধীন আজ বেলা আড়াইটার দিকে তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, ঢাকা মেডিকেলে করোনা রোগীদের চিকিৎসা শুরুর পর থেকে দায়িত্বরত অবস্থায় প্রায় সাড়ে ৫শ নার্স করোনা আক্রান্ত হয়েছে। এদের মধ্যে এখনও দেড়শ জনের মত চিকিৎসাধীন, হোমকোয়ারেইন্টাইন রয়েছে। বাকিরা সবাই কাজে যোগ দিয়েছেন।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়