×

বিনোদন

সময় ভাল যাচ্ছে না দুই খানের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ আগস্ট ২০২০, ০৩:২১ পিএম

সময় ভাল যাচ্ছে না দুই খানের

শাকিব খান ও জায়েদ খান

সিডিউল ফাঁসানো, প্রযোজককে হত্যার হুমকি, চলচ্চিত্রে শিল্পীদের পছন্দমতো না নিলে সেই সিনেমা থেকে সরে দাঁড়ানোসহ নানা অভিযোগে অভিযুক্ত হয়েছেন চিত্রনায়ক শাকিব খান। অপর দিকে চলচ্চিত্রের ‘স্বার্থ বিরোধী’ কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে শিল্পী জায়েদ খানকে অবাঞ্ছিত ঘোষণা করেছে চলচ্চিত্রের ১৮ সংগঠন। সব মিলিয়ে বর্তমান অবস্থায় বিপাকেই পড়েছেন ঢাকাই চলচ্চিত্রের এই দুই নায়ক।

সিনেমা মুক্তি দিতে শাকিব বিভিন্নভাবে সন্ত্রাসীবাহিনী দ্বারা হত্যার হুমকিও দিয়েছেন এমন অভিযোগ শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের। তিনি বলেন, শাকিবের কারণে চলচ্চিত্রে আমার লসের পাল্লাটা ভারী। তার কারণে আমার একটি ছবির শুটিংয়ের কাজ শেষ করতে ৬ মাসের বেশি সময় লেগেছে।

অভিনেতা লিটন হাসমি শাকিব প্রসঙ্গে বলেন, শাকিব খানের কারণে অনেক প্রযোজক সিনেমা বানাতে এসে সর্বশান্ত হয়ে চলে গেছেন। কারণ শাকিব সিডিউল দিয়েও কাজ করতে আসেনি। যার কারণে যে প্রযোজক ২ কোটি টাকার সিনেমা বানাতে এসেছিলেন তার ছবিটি ৪ কোটিতে শেষ হয়েছে। বাকি দুই কোটি টাকা লোন করতে হয়েছে। এবং রিলিজের সময় শাকিব কোনো সহযোগিতা করেনি। এর কারণে সিনেমাটি মুক্তির পর ওই টাকাটা উঠে আসেনি। যার কারণে অন্য প্রযোজকরা এই সকল বিষয় জানার পর কিন্তু আর সিনেমা বানাতে সাহস পায়নি।

তবে এসব অভিযোগের জবাব এখনও দেননি শাকিব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App