×

বিনোদন

অসুস্থ বৃদ্ধকে হাসপাতালে নিলেন মিমি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ আগস্ট ২০২০, ০৯:০০ পিএম

অসুস্থ বৃদ্ধকে হাসপাতালে নিলেন মিমি

অভিনেত্রী মিমি চক্রবর্তী

সোশ্যাল মিডিয়ায় এক অসুস্থ বৃদ্ধের কথা জানতে পেরে তাঁকে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করলেন সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী। খবর জিনিউজ।

শনিবার (২২ আগস্ট) শেক্সপীয়র সরণিতে এক অসুস্থ বৃদ্ধকে বেঞ্চের উপর পড়ে থাকতে দেখেন আরাধনা চট্টোপাধ্যায় ও জয়দীপ সেন নামে দুই ব্যক্তি। তাঁরা দেখেন বৃদ্ধের পায়ে গ্যাংরিন হয়ে গিয়েছে। তাঁর পায়ে সংক্রমণ এতটাই বেশি যে উঠে দাঁড়ানোর ক্ষমতাও ছিল না। বৃদ্ধকে আরাধনা ও জয়দীপ খাবার ও জল দেন।

তাঁরা বুঝতে পারেন, এই বৃদ্ধের অবিলম্বে চিকিৎসার প্রয়োজন। সঙ্গে সঙ্গেই বিভিন্ন হাসপাতাল ও স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টাও করেন আরাধনা-জয়দীপ।

বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতির কারণে কোনো চিকিৎসকই বৃদ্ধকে সাহায্য করার জন্য সেখানে যাননি। অগত্যা কোনো উপায় না দেখতে পেয়ে সোশ্যাল মিডিয়ায় গোটা বিষয়টি পোস্ট করেন আরাধনা ও জয়দীপ। তাঁদের সেই পোস্ট চোখে পড়তেই বৃদ্ধকে সাহায্যের জন্য এগিয়ে আসেন মিমি চক্রবর্তী।

কলকাতা পুলিশের সঙ্গে যোগাযোগ করে ওই অসুস্থ বৃদ্ধকে শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন তিনি। শুধু ভর্তি করাই নয়, জানা যাচ্ছে, বৃদ্ধের খোঁজ খবরও নিচ্ছেন সাংসদ অভিনেত্রী। পুরো ঘটনার কথা ফেসবুকে পোস্ট করেছেন আরাধনা ও জয়দীপ।

‘এসওএস কলকাতা’ নামে সম্প্রতি একটি সিনেমার শুটিংয়ে ফিরেছেন টালিউড এই তারকা। সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তীর এমন উদ্যোগের প্রশংসাও করেছেন নেটিজেনরা।

https://www.facebook.com/aradhana.chatterjee.311/posts/899264453900328  

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App