×

সারাদেশ

স্বামীর ইচ্ছায় মাংস রান্না না করায় স্ত্রীকে গলা কেটে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ আগস্ট ২০২০, ০৯:৩৫ পিএম

স্বামীর ইচ্ছায় মাংস রান্না না করায় স্ত্রীকে গলা কেটে হত্যা

পাষণ্ড নজির হোসেন

স্বামীর ইচ্ছা অনুযায়ী মাংস রান্না করে না দেয়ায়  স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে ঘাতক স্বামী। প্রতিবেশীরা ঘাতক স্বামীকে আটক করে পুলিশে দিয়েছে। শুক্রবার (২২ আগস্ট) রাত ১০টার দিকে চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার এসআই হাবিবুর রহমান হাবিব।

জেলার ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারী গ্রামে। ঐ রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানা নিয়ে এসেছে ।

একই গ্রামের প্রতিবেশী রিয়াজুল ইসলাম জানান, শুক্রবার সকালে গ্রামের এক ব্যক্তির মানত করা একটি খাসী জবাই হলে তা গ্রামবাসীর মধ্যে বন্টন করে দেয়া হয়। ঘাতক স্বামী নজির হোসেনও ওই মাংস নিয়ে যায়। রাতে নজির হোসেনের স্ত্রী আনোয়ারা বেগমকে (৪২) মাংস রান্না করতে বললে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পযার্য় ক্ষিপ্ত স্বামী নজির হোসেন ঘরে থাকা ধারালো দেশি দা দিয়ে স্ব জোরে স্ত্রীর গলায় কোপ দিলে সঙ্গে সঙ্গে আনোয়ারার নিথর দেহ মাটিতে লুটিয়ে পড়েন।

দীর্ঘক্ষণ ঘরের মেঝেতে পড়ে থাকা আনোয়ারার অস্বাভাবিক রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়। খবর পেয়ে প্রতিবেশীরা জড়ো হয় তার বাড়িতে। এ সময় ঘাতক নজির হোসেনের মা নবিজন ও বাবা ইসমাইল হোসেন পালিয়ে যেতে সক্ষম হলেও বিক্ষুব্ধ গ্রামবাসী নজির হোসেনকে আটক করে বেঁধে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে।

এরপর ঘাতক নজির হোসেনসহ লাশ থানায় নিয়ে যায়। নিহত আনোয়ারা বেগমের দু'টি মেয়ে ও দু'টি ছেলে সন্তান রয়েছে। এ হত্যাকাণ্ডের ঘটনায় ফুলবাড়ী থানায় আনোয়ারার মা আবেদা বেওয়া বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

ইউপি সদস্য খলিলুর রহমান জানা, পারিবারিক কলহের জেরে এ হত্যা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App