×

জাতীয়

কিছু পুলিশের সদস্য দানবে পরিণত হয়েছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ আগস্ট ২০২০, ০৯:০০ পিএম

কিছু পুলিশের সদস্য দানবে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। তিনি বলেন, মেজর (অব.) সিনহার হত্যাকাণ্ড দেখিয়ে দিল দলীয়করণকৃত এবং বিচার বহির্ভূত হত্যাকাণ্ড, ভোট ডাকাতিসহ অনৈতিক কর্মকাণ্ডে পুলিশকে ব্যবহার করা হচ্ছে।

শনিবার (২২ আগস্ট) অনলাইনে অনুষ্ঠিত দলের কেন্দ্রীয় নেতাদের সভায় তিনি এসব কথা বলেন। ড. কামাল বলেন, বর্তমান পরিস্থিতিতে জণগণ অসহায় অবস্থায় দিন কাটাচ্ছে। একদিকে করোনায় মানুষ মারা যাচ্ছে, অন্যদিকে করোনাকে নিয়ে সরকার দুর্নীতি করে যাচ্ছে। এমনকি দুর্নীতিবাজদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিচ্ছে না সরকার।

বন্যায় ও নদী ভাঙ্গনে কৃষকদের ফসল নষ্ট হয়েছে উল্লেখ করে ড. কামাল হোসেন বলেন, মানুষের ঘরবাড়ি, জমি-জিরাত, স্কুল-কলেজ নদীতে বিলীন হয়ে যাচ্ছে। কোনো সরকারই বন্যা, নদী ভাঙ্গনের ব্যাপারে কোনো ব্যবস্থা নিচ্ছে না। জনগণের অধিকার রক্ষায় ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে ড. কামাল হোসেন বলেন, দেশের সকল সমস্যা সমাধান করার লক্ষ্যে জাতীয় ঐক্যকে আরও জোরদার করতে হবে। এই লক্ষ্যে গণফোরামের আহবায়ক কমিটিসহ সকল জেলা-উপজেলা নেতৃবৃন্দকে উদ্যোগ নিতে হবে। জনগণকে সচেতন ও ঐক্যবদ্ধ হতে হবে।

মোকাব্বির খান এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন ড. রেজা কিবরিয়া, আ ও ম শফিক উল্ল্যা, মুহসিন রশীদ, মোশতাক আহম্মেদ, সেলিম আফার, মো. ইসমাঈল, হারুন তালুকদার, শাহ নুরুজ্জামান, শফিউর রহমান বাচ্চু।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App