×

বিনোদন

সিএমএইচে সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ আগস্ট ২০২০, ০৭:৫৭ পিএম

সিএমএইচে সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ

সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ

খ্যাতনামা সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ গুরুতর অসুস্থ। জ্বর ও শারীরিক দুর্বলতা থাকার কারণে তাকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (২০ আগস্ট) সন্ধ্যায় তাকে হাসপাতলে নেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ফেরদৌস ওয়াহিদের ব্যক্তিগত সহকারী মোশারফ।

তিনি জানান, প্রায় এক সপ্তাহ ধরে ফেরদৌস ওয়াহিদ জ্বরে ভুগছেন। কয়েকদিন আগে ঢাকার একটি হাসপাতালে করোনা টেস্ট করানো হয়েছিল, কিন্তু রেজাল্ট নেগেটিভ আসে। তাই চিকিৎসকের পরামর্শে বাসাতেই ছিলেন। কিন্তু বৃহস্পতিবার (২০ আগস্ট) শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সিএমএইচ-এ ভর্তি করা হয়। ৬৭ বছর বয়সী এ সংগীতশিল্পী কয়েক বছর ধরে হৃদরোগ, উচ্চরক্তচাপ ও ডায়াবেটিসে ভুগছেন।

পাঁচ দশকেরও বেশি সময় ধরে গান করে আসছেন গুণী সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ। দীর্ঘ ক্যারিয়ারে অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন কিংবদন্তি এই গায়ক। বলা যায় বাংলাদেশে যে কজন পপ ঘরানার গান গেয়ে জয়প্রিয়তা অর্জন করেছেন তার অবস্থান সম্মুখ সারিতেই। গানের পাশাপাশি নায়ক ও চলচ্চিত্র পরিচালক হিসেবেও কাজ করেছেন তিনি।

ফেরদৌস ওয়াহিদের জনপ্রিয় গানের মধ্যে রয়েছে- আমি এক পাহারাদার, মামুনিয়া, আগে যদি জানতাম, শোন ওরে ছোট্ট খোকা, আমি ঘর বাঁধিলাম প্রভৃতি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App