×

জাতীয়

বাবার সঙ্গে অভিমানে ফাঁস দিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ আগস্ট ২০২০, ০৬:৩৭ পিএম

রাজধানীর কামরাঙ্গীরচর বাবার সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে সানজিদা হক দোলন (১৫) নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। শুক্রবার (২১ আগস্ট) বিকেল ৫টার দিকে এই ঘটনা ঘটে। স্থানীয় সুচায়ন একাডেমি নামে একটি স্কুলের ৮ম শ্রেণিতে পড়তো সে।

স্বজনরা জানায়, নোয়াখালি চাটখিল উপজেলার খালিপাড়া গ্রামের বাবুল মিয়ার মেয়ে সে। পরিবারের সাথে কামরাঙ্গীরচর মুন্সিহাটি নার্সারি গলির জাহিদ মিয়ার ৫ম তলা বাড়ির ৫ম তলাতেই ভাড়া থাকতো। ৩ভাইবোনের মধ্যে দোলন ছিলো মেঝো।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা নোয়াবপুরের দোকান ব্যাবসায়ী বাবা বাবুল মিয়া জানান, শুক্রবার বিকেলে বোরখা পড়ে সেজেগুজে তৈরি হয় বাইরে ঘুরতে যাওয়ার জন্য। একাএকা কোথায় ঘুরতে যাবে জানতে চাইলে বাবার সাথে তার রাগারাগি হয়। বাবা তাকে বাইরে যেতে নিষেধ করলেও সে না মানায় বাবা তাকে কয়েকটা চড়থাপ্পর দেয়। এতে অভিমান করে রুমের দরজা বন্ধ করে দিয়ে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেয় সে। পরে অনেক চেষ্টা করে দরজা ভেঙে স্বজনরা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ৬টায় মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App