×

বিনোদন

এবার শাহরুখ-দীপিকার মাঝখানে জন আব্রাহাম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ আগস্ট ২০২০, ০৩:৫৩ পিএম

এবার শাহরুখ-দীপিকার মাঝখানে জন আব্রাহাম

শাহরুখ-জন আব্রাহাম- দীপিকা/ফাইল ছবি

শাহরুখ খানের নতুন সিনেমা আসছে শুনলেই ভক্তরা যেন টিকিটের জন্য লাইনে দাঁড়িয়ে যান। ভক্তদের জন্য আবারও সুসংবাদ দিচ্ছেন কিং খান। বেশ লম্বা বিরতির পর বড় পর্দায় ফিরতে চলছেন এই বলিউড বাদশাহ। কিং খানের নায়িকা হিসেবে দেখা যাবে দীপিকা পাডড়ুকোনকে। আরেকটি চমৎকার খবর হচ্ছে শাহরুখের পাশাপাশি এই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বলিউডের আরেক তারকা অভিনেতা জন আব্রাহাম।

যশরাজ ফিল্মসের এই সিনেমাটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ। সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট এক সূত্রের বরাতে বলিউড হাঙ্গামা তাদের প্রতিবেদনে জানিয়েছে, সিনেমার গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন জন। তবে কেমন হবে সেই চরিত্র তা এখনো জানানো হয়নি। শাহরুখ ও দীপিকার চরিত্রের বিষয়েও গোপনীয়তা রক্ষা হচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে।

এদিকে অনেকেই ভাবছেন ‘ওয়ার’ সিনেমার হৃতিক রোশন-টাইগার শ্রফের আমেজেই এই ছবিটি বানাতে চলেছেন সিদ্ধার্থ। যশরাজ থেকে তার সর্বশেষ ‘ওয়ার’ ছবিটি দারুণ সাফল্য পেয়েছে। সেই অনুপ্রেরণাতেই এবার নতুন ছবি বানাতে চলেছেন তিনি। এখানে জনকে ভিলেন হিসেবেও দেখা যেতে পারে।

তবে এই মুহূর্তে শাহরুখ ও আব্রাহামের একসঙ্গে কাজ করার খবরটি বলিউডে বেশ চমকের সৃষ্টি করেছে। এ দুই তারকার মধ্যে ব্যক্তিগতভাবে খুবই ভালো সম্পর্ক রয়েছে সে কথা সবার জানা। এবার দেখার পালা তাদের স্ক্রিন কেমিস্ট্রি কতোটা জমজমাট হয়।

যশরাজ ফিল্মসের পঞ্চাশতম বার্ষিকী উদযাপনের অংশ হিসেবে আগামী মাসেই ‘পাঠান’ ছবির বিষয়ে বিস্তারিত ঘোষণা আসবে বলে শোনা যাচ্ছে। ধারণা করা হচ্ছে, নভেম্বর থেকেই শুরু হবে সিনেমার শুটিংয়ের কাজ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App