×

বিনোদন

এবার শাকিবের ছবিতে ‘গাল্লিবয়’ তবীবের গান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ আগস্ট ২০২০, ১২:৪৩ পিএম

এবার শাকিবের ছবিতে ‘গাল্লিবয়’ তবীবের গান

তবীব মাহমুদ ও গাল্লিবয় রানা

এবার শাকিবের ছবিতে ‘গাল্লিবয়’ তবীবের গান

শাকিবের ও তবীব-রানা জুটি

বাংলাদেশের ইউটিউবে গত এক বছরে র‌্যাপ গান নিয়ে জনপ্রিয়তার শীর্ষে গল্লিবয়-খ্যাত জুটি তবীব মাহমুদ ও রানা মৃধা। ২০১৯ সালের মাঝামাঝিতে ‘গাল্লিবয়’ গানের মধ্য দিয়ে নিজেদের আত্মপ্রকাশ করে তবীব-রানা জুটি। গানটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। বাস্তবধর্মী গানের কথাগুলো আলোড়ন সৃষ্টি করে। এর পর তাদের আর পেছনে ফিরে তাকাতে হয়নি। এর পর সমাজের সার্বিক বাস্তবতা ও সমসাময়িক কথা নিয়ে লেখা একে একে গান বের হতে থাকে। গানগুলো রাতারাতি ভিউ পাওয়াই বলে দেয় মানুষের মনে জায়গা করে নিতে পেরেছে তারা। বাংলাদেশে সবচেয়ে দ্রুত সময়ে ও সবচেয়ে কম ভিডিওতে দশ লক্ষ সাবস্ক্রাইবার করে নেয়ার তালিকায়ও শীর্ষে তবীব-রানা জুটি।

এতোদিন ইউটিউবে তাদের সফল পদচারণা ছিল। তবে এবার সেটার পরিধি বাড়ছে। কারণ চলচ্চিত্রের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এ জুটির অন্যতম গায়ক ও গীতিকবি তবীব মাহমুদ। শাকিব খান অভিনীত নতুন চলচ্চিত্র ‘নবাব এলএলবি’-এর টাইটেল সং লিখেছেন তিনি। মূলত তার লেখা গানটি পর্দায় গাইবেন শাকিব খান! বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির পরিচালক অনন্য মামুন।

তিনি বলেন, ‘তবীবের গানের কথাতে আমি মুগ্ধ। তাই আমাদের টাইটেল সংটি লেখার জন্য তাকে বলেছি। ইতোমধ্যে আমাদের চুক্তিও হয়েছে। তবে এটা শুধু লিখেছেন তবীব। গাইবেন অন্য কেউ। শিল্পীর নাম এখনও চূড়ান্ত হয়নি।’

জানা যায়, গানটির মাধ্যমে নবাবের পরিচিতি তুলে ধরা হবে। এর প্রথম বাক্যটি এমন- আমি নবাব, ধর্ষিতা বোনেদের হাত। এদিকে অনন্য মামুন জানালেন ২০ আগস্ট নয়, ৩০ আগস্ট থেকে শুরু হচ্ছে ছবিটির কাজ। এর কেন্দ্রীয় চরিত্রে আছেন শাকিব খান ও মাহিয়া মাহি। বিশেষ চরিত্রে হাজির হবেন অর্চিতা স্পর্শিয়া। ছবিতে স্ক্রিপ্ট ডিরেক্টর হিসেবে আছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত নির্মাতা দীপংকর দীপন। এটির গল্প ও পরিচালনায় আছেন অনন্য মামুন। ‘নবাব এলএলবি’ প্রযোজনা করছে সেলেব্রিটি প্রোডাকশন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App