মেজর সিনহাকে মাত্র দুই মিনিটেই হত্যা করা হয়: র‌্যাব

আগের সংবাদ

রাশিয়া থেকে রূপপুরে আসছে স্টিম জেনারেটর

পরের সংবাদ

সড়কে প্রাণ হারালেন মা-বাবা-পুত্র-পুত্রবধূ

প্রকাশিত: আগস্ট ২১, ২০২০ , ৫:০৯ অপরাহ্ণ আপডেট: আগস্ট ২১, ২০২০ , ৮:১৯ অপরাহ্ণ

টাঙ্গাইলে বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। শুক্রবার (২১ আগস্ট) দুপুরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন এলেঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. কামাল হোসেন।

তিনি বলেন, সিএনজিচালিত অটোরিকশাটি মহাসড়কের রাবনা বাইপাস এলাকা পার হওয়ার সময় বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে গুরুতর আহত অবস্থায় অটোরিকশার চালকসহ ছয়জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় চার জনের মৃত্যু হয়। বাকি একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- ভূঞাপুর উপজেলার ভদ্রশিমুল দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আল আমিন, তার স্ত্রী কুকাদাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোছা. শিউলী খাতুন, মা সালেহা ও বাবা সোহরাব। এ ঘটনায় আহত তার বোন হাজেরাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা অটোরিকশার যাত্রী ছিলেন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়