মালয়েশিয়ায় কারাভোগের পর রাতেই দেশে আসছেন রায়হান

আগের সংবাদ

পুলিশি নির্যাতন ও মার্কিন রপ্তানি প্রসঙ্গ

পরের সংবাদ

ত্রাণ দিতে গিয়ে ব্রহ্মপুত্রে শিক্ষার্থী নিখোঁজ

প্রকাশিত: আগস্ট ২১, ২০২০ , ৮:৪৯ অপরাহ্ণ আপডেট: আগস্ট ২১, ২০২০ , ৮:৫১ অপরাহ্ণ

ত্রাণ দিতে গিয়ে নৌকা থেকে পড়ে ব্রহ্মপুত্র নদে ডিপ্লোমা শেষ বর্ষের এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। শুক্রবার (২১ আগস্ট) দুপুর ১টার দিকে গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ইউনিয়নের গোঘাট গ্রামে এ ঘটনা ঘটে। নিখোঁজ শিক্ষার্থীর নাম বোরহান উদ্দিন নিশাদ (২০)। তিনি রংপুর পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র।

নিশাদ সদর উপজেলার কামারজানি ইউনিয়নের কড়াইবাড়ি গ্রামের মতিউল আলমের ছেলে। নিখোঁজের পর থেকে ফায়ার সার্ভিসের কর্মী ও ডুবুরি দল উদ্ধার তৎপরতা শুরু করে। তবে সন্ধ্যা ৭টাা পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খান মো. শারিয়ার।

সদর উপজেলার কামারজানি ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আব্দুস সালাম জাকির জানান, ব্রহ্মপুত্রের তীরে অবস্থিত কামারজানির গোঘাট গ্রামে ব্রহ্মপুত্র নদের ভাঙন ও বন্যা কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণের আয়োজন করা হয়। নিশাদ তার সহপাঠীসহ অন্যান্য শিক্ষার্থীদের সঙ্গে নৌকায় করে ত্রাণ বিতরণ করছিলেন। এ সময় হঠাৎ করে নিশাদ নৌকা থেকে পড়ে ব্রহ্মপুত্র নদে নিখোঁজ হয়।

ঘটনার পর থেকে নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধারে তৎপরতা চালায় স্থানীয় ডুবুরিরা। এছাড়া খবর পেয়ে গাইবান্ধা থেকে ফায়ার সার্ভিসের কর্মী ও রংপুর থেকে ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করেছে।

গাইবান্ধা ফায়ার সার্ভিস ও সিভিল ডিভেন্স এর উপ-সহকারী পরিচালক এনামুল হক বলেন, ব্রহ্মপুত্রে প্রবল স্রোতের মধ্যেও নিখোঁজ শিক্ষার্থীকে খুঁজতে সন্ধ্যা ৭টা পর্যন্ত ডুবুরিদল চেষ্টা করে। কিন্তু নিখোঁজ শিক্ষার্থীর কোনো সন্ধান পাওয়া যায়নি। রাতের কারণে নিখোঁজ শিক্ষার্থীকে খুঁজে পাওয়া সম্ভব না। তাই উদ্ধার অভিযান স্থগিত করা হয়েছে। তিনি আরও বলেন, শনিবার সকালে ব্রহ্মপুত্রের ভাটিতে তার মরদেহ ভেসে উঠতে পারে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়