×

সারাদেশ

অবিশ্বাস্য অস্বাভাবিক!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ আগস্ট ২০২০, ০৪:৩৫ পিএম

ভাই নিভালেন বাতি, দেবর করলেন ধর্ষণ!

বড় ভাইয়ের উপস্থিতিতে তার স্ত্রীকে (২৪) ধর্ষণ করার অভিযোগ উঠেছে আপন দেবরের বিরুদ্ধে। মঙ্গলবার (১৮ আগস্ট) দিবাগত রাত ৯টার দিকে নাটোরের গুরুদাসপুর উপজলার গোপীনাথপুর গ্রামে ওই ঘটনা ঘটেছে। এ ঘটনায় দেবর আব্দুল বারেক ও স্বামী আব্দুল মালেককে রাতেই গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় ধর্ষণের শিকার ওই গৃহবধূ বাদী হয়ে স্বামী মালেক ও দেবর বারেককে অভিযুক্ত করে গুরুদাসপুর থানায় ধর্ষণ মামলা করেছেন। বুধবার (১৯ আগস্ট) সকালে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। দুপুরে অভিযুক্ত ওই দুইজনকে আদালতের মাধ্যমে নাটোর জেল-হাজতে পাঠানো হয়।

গৃহবধূ অভিযোগ করেন, বেশ কিছুদিন ধরে দেবর বারেক তাকে কুপ্রস্তাব দিচ্ছিলেন। স্বামীকে বলার পরেও কোনো ব্যবস্থা না নিয়ে বরং তাকে দোষারোপ করছিলেন। সামাজিকতার ভয়ে বিষয়টি কাউকে জানাননি। গেল মঙ্গলবার রাতে বাড়ির বারান্দায় মাছ কাটছিলেন গৃহবধূ। সে সময় স্বামীও বাড়িতেই ছিলেন।

তিনি জানান, হঠাৎ দেবর বারেক বারান্দায় আসেন। এ সময় স্বামী মালেক বৈদ্যুতিক বাতি নিভিয়ে তাকে শয়ন ঘরে ডাকেন। পরে সেখানে দেবর এসে ধর্ষণ করেন। দুজনেরই বিচার দাবি করেছেন।

নাজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত রানা লাবু ঘটনার সতত্য নিশ্চিত করে বলেন, ঘটনার পর পরই পুলিশকে খবর দেয়া হয়।

অভিযুক্ত দেবর আব্দুল বারেক বলেন, রাতে ভাবির শয়ন ঘরে গিয়ে ভাইয়ের সামনেই শারিরিক সম্পর্কে লিপ্ত হন। তবে অভিযুক্ত স্বামী আব্দুল মালেকের বক্তব্য পাওয়া যায়নি।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাহারুল ইসলাম সতত্যা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে রাতেই অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়। বুধবার সকালে ধর্ষণের শিকার গৃহবধূর ডাক্তারি পরীক্ষা শেষে দুপুরে অভিয্ক্তুদের আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App