×

সারাদেশ

ভোরের কাগজে সংবাদের পর অসহায় মুক্তিযোদ্ধার মুখে হাসি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ আগস্ট ২০২০, ০৪:০৩ পিএম

ভোরের কাগজে সংবাদের পর অসহায় মুক্তিযোদ্ধার মুখে হাসি

অসহায় বীর মুক্তিযোদ্ধা সুধীর মন্ডল

ভোরের কাগজে সংবাদের পর অসহায় মুক্তিযোদ্ধার মুখে হাসি

দৈনিক ভোরের কাগজ পত্রিকায় সংবাদ প্রকাশের পর ফরিদপুরের নগরকান্দা উপজেলার ফুলসুতি ইউনিয়নের বাউতিপাড়া গ্রামের সেই অসহায় বীর মুক্তিযোদ্ধা সুধীর মন্ডলের পাশে দাঁড়ালেন যমুনা গ্রুপের পরিচালক ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জামাল হোসেন মিয়া।

মঙ্গলবার (১৮ আগস্ট) "তিনি একজন মুক্তিযোদ্ধা" এই শিরোনামে দৈনিক ভোরের কাগজ পত্রিকায় একটি নিউজ প্রকাশিত হয়। প্রকাশিত ওই নিউজটি দৃষ্টিগোচর হয় যমুনা গ্রুপের পরিচালক ও নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জামাল হোসেন মিয়ার।

বুধবার (১৯ আগস্ট)সকালে অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া তার প্রতিনিধির মাধ্যমে চাল, ডাল, মাছ, মুরগি, বিভিন্ন রকমের ফল, ঔষধ, নিত্যপ্রয়োজনীয় জিনিস পাঠিয়ে মুক্তিযোদ্ধা সুধীর মন্ডলের সাথে মোবাইল ফোনের মাধ্যমে কথা বলেন এবং তার যেকোনো সমস্যায় তার পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন।

অ্যাড. জামাল হোসেন মিয়ার সহযোগিতা ও সহমর্মিতা পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন মুক্তিযোদ্ধা সুধীর মন্ডল। তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, জামাল মিয়া আমার এই অসহায়ত্বের সময় সহযোগিতার হাত বাড়িয়েছেন তার জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি সৃষ্টিকর্তা তার আশা পূরণ করুন।

অ্যাড. জামাল হোসেন মিয়া বলেন, দৈনিক ভোরের কাগজ পত্রিকায় নিউজ প্রকাশের কারণে আমি মুক্তিযোদ্ধা সুধীর মন্ডলের অসুস্থতার বিষয়সহ তার নানাবিধ আক্ষেপের কথা জানতে পারি এবং তার পাশে দাঁড়ানোর উদ্যোগ নেই। তাকে নিয়ে নিউজ প্রকাশের জন্য ভোরের কাগজ পত্রিকা'কে ধন্যবাদ জানাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App