×

সারাদেশ

গ্রেপ্তারকৃত ইয়াবাসেবী ইউপি চেয়ারম্যান বরখাস্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ আগস্ট ২০২০, ০১:৫১ পিএম

গ্রেপ্তারকৃত ইয়াবাসেবী ইউপি চেয়ারম্যান বরখাস্ত

ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম

বরগুনায় হোটেল কক্ষে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সেবনের সময় সেবনের সরঞ্জামাদিসহ পুলিশ কর্তৃক হাতেনাতে গ্রেফতার হওয়ায় এবং এ বিষয়ে বরগুনা সদর থানায় দায়েরকৃত ফৌজদারি মামলা চলমান থাকায় বেতাগী সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নজরুল ইসলামকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

মঙ্গলবার (১৮ আগস্ট) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ ইপি-১ অধিশাখার উপ-সচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে বরখাস্ত করা হয়। বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাজীব আহসান বিষয়টি নিশ্চিত করেছেন। সদ্য সাময়িক বরখাস্ত হওয়া নজরুল ইসলাম বেতাগী উপজেলার সদর ইউনিয়নের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

উল্লেখ্য, গত ১২ জুলাই গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বরগুনায় হোটেল কক্ষে ইয়াবা সেবন ও জুয়া খেলার সময় বেতাগী উপজেলার সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক মহসিন ফয়সাল অপুসহ মোট তিনজনকে আটক করে পুলিশ। পরে আটককৃতদের বিরুদ্ধে বরগুনা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। এরপর ২৬ জুলাই জামিনে মুক্তি পান নজরুল ইসলাম ও তার অপর দুই সহযোগী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App