জহির রায়হানের জন্মদিন

আগের সংবাদ

বিসিকের উপ-মহাব্যবস্থাপকের মৃত্যুতে শিল্পমন্ত্রীর শোক

পরের সংবাদ

মেসি চলে গেলে বার্সেলোনার নাম পরিবর্তন করতে হবে

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২০ , ১১:১৪ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ১৯, ২০২০ , ১১:১৪ পূর্বাহ্ণ

লিওনেল মেসির মতো সর্বকালের অন্যতম সেরা একজন ফুটবলার পুরো পেশাগত জীবনে দেখেননি স্যামুয়েল ইতো। তাই মেসি যদি বার্সেলোনা ছেড়ে চলে যায়, তবে ক্লাবের নামটি পরিবর্তন করতে হবে বলে মন্তব্য করলেন বার্সেলোনার সাবেক এই তারকা ফুটবলার।

আগামী বছরের গ্রীষ্ম পর্যন্ত বার্সেলোনার সঙ্গে চুক্তি রয়েছে মেসির। অনেকেই ধারণা করছেন চুক্তি শেষ হলেই নতুন ক্লাবে চলে যেতে পারেন মেসি। কারণ সাম্প্রতিক কিছু বাজে পারফরম্যান্সের কারণে সমালোচনার মুখে পড়েছে স্পেনের ঐতিহ্যবাহী ক্লাব বার্সেলোনা।

এ ব্যাপারে বার্সেলোনার সাবেক তারকা ফুটবলার স্যামুয়েল ইতো বলেছেন, আমি আমার ছেলের মতোই মেসিকে ভালোবাসি। আমি তার জন্য সেরাটাই চাই। আমি মনে করি, মেসি যদি বার্সেলোনা থেকে চলে যাওয়ার সিদ্ধান্ত নেয় তবে আমাদের ক্লাবটির নাম পরিবর্তন করতে হবে।

আফ্রিকার সর্বকালের অন্যতম সেরা ফুটবলার ইতো আরও বলেছেন, আমরা বার্সেলোনায় ভাগ্যবান যে, আমাদের দলে বিশ্বের সেরা খেলোয়াড় মেসি রয়েছে। মেসি বার্সেলোনায়ই তার ক্যারিয়ার শেষ করার ইচ্ছা একাধিকবার প্রকাশ করেছে। আমাদেরকে তার সেই ইচ্ছাপূরণে যথাসাধ্য চেষ্টা করতে হবে।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়