×

সারাদেশ

বিদ্যুৎতারে জড়িয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ আগস্ট ২০২০, ০২:৩৪ পিএম

বিদ্যুৎতারে জড়িয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

শিশুটিকে বাঁচাতে অদম্য

বিদ্যুৎতারে জড়িয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

ছবি: প্রতিনিধি

ফরিদপুরের সালথা উপ‌জেলায় রাস্তায় পড়ে থাকা বিদ্যুতের তার জড়িয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৮ আগস্ট) ভোর সাড়ে ৫টায় উপজেলার যদুনন্দী ইউনিয়নের বড়খারদিয়া গ্রা‌মের কাজীপাড়ায় এই ঘটনা ঘটে। মৃত ব্যক্তিরা হলেন বড়খারদিয়া গ্রামের মৃত ধলা মল্লিকের ছেলে রব্বান মল্লিক (৫৫) এবং তার স্ত্রী হাসি বেগম (৪৮)। নিহত রব্বান ও হা‌সি দম্প‌তির তিন ছে‌লে ও তিন মে‌য়ে র‌য়ে‌ছে। এই ঘটনায় এলাকায় শো‌কের ছায়া নে‌মে এসে‌ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রব্বান মল্লিক মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে মাছ ধরার জাল উঠাতে বাড়ির পাশে একটি নদীতে যা‌চ্ছি‌লেন। এসময় রাস্তায় পড়ে থাকা বিদ্যুতের মেইন লাইনের তারে জড়িয়ে পড়েন, তার চিৎকার শুনে স্ত্রী তাকে বাঁচাতে এগিয়ে আস‌লে তিনিও বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন। এসময় বিদ্যুৎ স্পৃ‌ষ্টে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। পরে আশপাশের লোকজন সালথা থানা পুলিশকে খবর দিলে তাৎক্ষণিক সালথা থানা ওসি তদন্ত সুব্রত গোলদার দ্রুত ঘটনাস্থলে ছুটে যান এবং স্বামী-স্ত্রী দুজনের লাশ উদ্ধার করেন।

বিদ্যুৎস্পৃ‌ষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করেছেন সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী জিন্নাহ এবং এই ঘটনায় দুঃখ প্রকাশ ক‌রে‌ছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App