×

জাতীয়

স্বামীকে খুঁজতে গিয়ে তারই বন্ধুর হাতে ধর্ষিত গৃহবধূ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ আগস্ট ২০২০, ০১:৪৪ এএম

রাজধানীর রামপুরায় স্বামীর বন্ধুর বাসায় স্বামীর খোঁজ নিতে গিয়ে এক গৃহবধূ (১৯) ধর্ষণের শিকার হয়েছেন। অভিযুক্ত ধর্ষক মহর আলীকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

গত শনিবার (১৫ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে রামপুরা পূর্ব হাজিপাড়ায় এই ঘটনা ঘটে। ধর্ষিতাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য রবিবার (১৬ আগস্ট) রাত ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

রামপুরা থানার উপপরিদশর্ক (এসআই) রেজাউল করিম জানান, রামপুরা পূর্ব হাজিপাড়ায় স্বামীর সঙ্গে থাকেন ওই নারী। আগে গার্মেন্টসের চাকরি করলেও বর্তমানে বেকার ছিলেন। শনিবার স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া বাঁধে। এতে স্বামী রাগ করে বাসা থেকে বেরিয়ে যান। কিছুক্ষণ পর স্বামীর বন্ধু মহর আলী ওই নারীকে ফোন দিয়ে বলেন, তার স্বামী তার বাসায় গিয়েছে, তিনি যেন এখনই এসে স্বামীকে বুঝিয়ে বাসায় নিয়ে যান।

এসআই আরো জানান, এরপর রাত সাড়ে ১০টার দিকে ওই গৃহবধূ পূর্ব হাজিপাড়ার মহরের বাসায় গেলে সেখানে তার স্বামীকে দেখতে পান না। তখন মহর তাকে বাসার ভিতর আটকে ধর্ষণ করেন। ধর্ষণের শিকার হয়ে রাতে সেখান থেকে ওই নারী বাসায় ফিরে যান।

এদিকে ওই নারী বাসায় ফিরার পর তার স্বামীকে দেখতে পান। তিনি কোথায় গিয়েছিলেন স্বামী এটি জানতে চাইলে প্রথমে তিনি কিছুই বলতে চাননি। এক পর্যায়ে স্বামীকে ধর্ষণের ঘটনা খুলে বলেন। রবিবার দুপুরে স্বামী স্ত্রী থানায় এসে অভিযোগ দেন। এরপর অভিযোগটি মামলা আকারে নেয়া হয়।

এর পরপরই অভিযান চালিয়ে ধর্ষক মহর আলীকে গ্রেপ্তার করা হয়। আর গৃহবধূর শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেলের ওসিসিতে ভর্তি করা হয়। ধর্ষক মহর একেক সময় একেক পেশার কাজ করেন। ঘটনার বিস্তারিত তদন্ত চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App