×

পুরনো খবর

সমালোচনার জবাব অঙ্কিতার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ আগস্ট ২০২০, ১১:২৭ এএম

সমালোচনার জবাব অঙ্কিতার

অঙ্কিতা

ইডি’র নজরে এবার অঙ্কিতা লোখন্ডে! ইডি’র এক অফিসারের দাবি, তারা সুশান্তের ব্যাংক অ্যাকাউন্ট খতিয়ে দেখেছেন। তা থেকে জানা গিয়েছে অঙ্কিতার সাড়ে চার কোটি টাকার ফ্ল্যাটের বিপুল পরিমাণ ইএমআই দিতেন সুশান্ত সিংহ রাজপুত। তবে ইডি’র এমন দাবি মানতে নারাজ সুশান্তের সাবেক এ বান্ধবী।

অঙ্কিতা নিজের ব্যাংক অ্যাকাউন্টের তথ্য দিয়ে জানান, সুশান্ত কখনই তার ফ্ল্যাটের ইএমআই দিতেন না। টাকা যেত তার নিজের অ্যাকাউন্ট থেকেই। এদিকে সুশান্তের বাবা কে কে সিংহ প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া ও তার পরিবারের বিরুদ্ধে টাকা তসরুপের অভিযোগ এনে এফআইআর করেছিলেন। সেই অভিযোগে কোথাও অঙ্কিতার নাম ছিল না। কিন্তু গত শনিবার একটি বেসরকারি চ্যানেল ইডি’র এক অফিসারকে উদ্ধৃত করে জানায়, যে ফ্ল্যাটে অঙ্কিতা থাকেন, সেটির রেজিস্ট্রেশন সুশান্তের নামেই করা।

ইডি’র এই দাবি ‘সত্যি নয়’ মন্তব্য করে গতকাল ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন অঙ্কিতা। সেখানে তিনি তার ফ্ল্যাটের রেজিস্ট্রেশনের দলিলের ও ব্যাংক স্টেটমেন্টের ছবি দিয়েছেন। ফ্ল্যাটটি যে তারই নামে এবং ইএমআইয়ের টাকা যে তার অ্যাকাউন্ট থেকেই যাচ্ছে, তা বোঝাতে কিছু কিছু জায়গা হাইলাইটও করে দিয়েছেন তিনি।

ছবির সঙ্গে পোস্টে লিখেছেন, ‘আশা করি, এর পরে আমাকে ঘিরে অহেতুক জল্পনা হবে না।’ প্রসঙ্গত, অঙ্কিতা প্রথম থেকেই সুশান্তের পরিবারকে ও সিবিআই তদন্তের দাবিকে সমর্থন করে এসেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App