×

সারাদেশ

পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ আগস্ট ২০২০, ০২:০০ পিএম

পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২২

ছবি: প্রতিনিধি

ময়মনসিংহ নেত্রকোনা মহাসড়কে ভবের বাজার নামক স্থানে দুই পিকআপের মধ্যে মূখোমূখি সংঘর্ষে হিমেল মিয়া (৩০) নামে একজন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন ২২ জন যাত্রী। সোমবার (১৭ আগষ্ট) সকাল সারে ৮টায় পূর্বধলা উপজেলার ভবের বাজার নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত হিমেল মিয়া মোহনগঞ্জ উপজেলার পাবই গ্রামের বাসিন্দা। পিতার নাম মৃত রুহুল মিয়া।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, নিহত হিমেল মিয়া তার স্বজনের মৃত্যুর সংবাদ পেয়ে তার পরিবার ও আত্মীয় স্বজনকে নিয়ে একটি পিকআপে (যার নং-ন-২০-৪০৪৪) করে ঢাকা থেকে মোহনগঞ্জ যাওয়ার পথে পূর্বধলা উপজেলার ভবের বাজার নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মাছ ভর্তি পিকআপের (যার নং-ন-১৩-৮২২৯) মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে দুটি পিকআপ দুমরে মুচরে যায়। এ সময় হিমেল মিয়া ঘটনাস্থলেই নিহত হয়। অপর ২২ জন যাত্রী আহত হয়।

আহরা হলেন, হিমু (৬), আসমা (৩০), আঃ গনি (৫০), রোকিয়া (৫০), সুজন মিয়া (৩০), শাহিনা (২২), আলমগীর হোসেন (৪০), জলি আক্তার (২৪), দিয়া মনি (১৬), সেলিম (৫০), সাগর (২৪), সাজিয়া (৬) শাহাবুদ্দিন (৩০), জামাল (৩০), আসিয়া (৬০) এদের মধ্যে ১০ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের নেত্রকোনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় পল্লী চিকিৎসক আবুল হাসিম জানান, দুর্ঘটনার সময় মুষলধারে বৃষ্টি হচ্ছিল। হঠাৎ বিকট শব্দে দুটি পিকআপের মধ্যে মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় তাদেরকে উদ্ধার করে ৭ জন কে প্রাথমিক চিকিৎসা দিয়ে নেত্রকোনা ও ময়মনসিংহ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়।

খবর পেয়ে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ও শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুঘটনা কবলিত পিকআপ দুটি রাস্তার পাশে সরিয়ে নিয়ে পুনঃ সড়ক যোগাযোগ স্থাপন করেন।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক এস এম রফিকুল ইসলাম দুর্ঘটনার কথা স্বীকার করে বলেন, পিকআপ দুটি আটক করা হয়েছে। চালকরা সম্ভবত আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App