শেখ মুজিবের মৃত্যু মামলায় জিয়ার নাম ছিলো না: রিজভী

আগের সংবাদ

সংসদের নবম অধিবেশন ৬ সেপ্টেম্বর

পরের সংবাদ

স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষকের কাছে টাকা দাবি

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২০ , ৪:৫৭ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১৭, ২০২০ , ৪:৫৭ অপরাহ্ণ

শেরপুরের ঝিনাইগাতীতে ধর্ষণের শিকার হয়েছে পঞ্চম শ্রেণির এক ছাত্রী (১২)। ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী উপজেলার হাতিবান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ও একই গ্রামের কৃষক পরিবারের কন্যা। বুধবার (১২ আগস্ট) রাতে ঘটনাটি ঘটে।

স্কুলছাত্রী জানায়, ঘটনার রাত ৮টায় প্রতিবেশি আবু হাসেমের ছেলে আবু হুরাইয়া (১৬) কৌশলে ওই স্কুল ছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে আসে। পরে বাড়ির সামনে একটি ঝোঁপের ভিতর নিয়ে তাকে ধর্ষণ করে। এসময় ধর্ষিতার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ধর্ষক আবু হুরাইয়া পালিয়ে যায়।

অভিযোগ রয়েছে এ ঘটনাকে পুঁজি করে স্থানীয় একটি মহল ধর্ষকের পরিবারের কাছ থেকে হাতিয়ে নেয় মোটা অঙ্কের টাকা। তারা ঘটনাটি ধামাচাপা দেয়ার পাঁয়তারা করে আসছে। ফলে এ রিপোর্ট লেখা পর্যন্ত গত পাঁচদিনেও কোন মামলা মোকদ্দমা হয়নি।

ওই গ্রামের ইউপি সদস্য শাহিন মিয়া জানান, ঘটনাটি মিমাংসা করার জন্য ধর্ষক হুরাইয়ার পরিবারের পক্ষ থেকে তাকে ডাকা হয়েছিল। কিন্তু ঘটনাটি মিমাংসার যোগ্য নয় বলে তিনি সারা দেননি। হাতিবান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন দোলা বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। তবে এ বিষয়ে কেউ তার কাছে কোন অভিযোগ করতে আসেননি।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়