×

বিনোদন

শাকিবের নায়িকা হবেন দীঘি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ আগস্ট ২০২০, ১১:০৩ এএম

শাকিবের নায়িকা হবেন দীঘি!

প্রার্থনা ফারদিন দীঘি

শাকিবের নায়িকা হবেন দীঘি!

শাকিব খান ও দীঘি

শাকিবের নায়িকা হবেন দীঘি!

দীঘি

শাকিবের নায়িকা হবেন দীঘি!

প্রার্থনা ফারদিন দীঘি

শাকিবের নায়িকা হবেন দীঘি!

প্রার্থনা ফারদিন দীঘি

চলচ্চিত্র পাড়ায় নায়কদের বয়স যেন ফুরায় না। হাঁটুর বয়সী নায়িকারা বুড়ো বয়সের নায়কদের সঙ্গে পর্দায় দিব্বি রোমান্সে মেতে ওঠেন। তবে নায়িকাদের বেলায় এমটা দেখাই যায় না। খানিকটা ফুরিয়ে গেলেই নায়িকারা ভাবী, চাচি কিংবা মায়ের চরিত্রে নেমে আসেন। এ বিচারে নায়কদের ভাগ্য ভালোই বলা যায়।

[caption id="attachment_237573" align="aligncenter" width="600"] দীঘি[/caption]

তবে পর্দায় এক সময়কার বাবা কিংবা চাচায় ভূমিকায় থাকা নায়কের সঙ্গে কোনো ক্ষুদে অভিনেত্রী যখন নায়িকার চরিত্রে দাঁড়িয়ে রোমান্স করেন তখন অস্বস্তি লাগাই স্বাভাবিক। তবে এমনটাও হয়। এপার বাংলা ওপার বাংলা ঘাটলে চোখে পড়তে পারে এমন দৃষ্টান্ত।

বলা হচ্ছিল, ঢাকাই সিনেমার সম্ভাবনাময় মুখ মডেল ও অভিনয়শিল্পী প্রার্থনা ফারদিন দীঘির কথা। সুপারস্টার শাকিব খানের সঙ্গে ক্ষুদে অভিনেত্রী দীঘিকে দেখা গেছে অনেক সিনেমায়। দুর্দান্ত অভিনয়ও করেছে দীঘি। তবে সেসব চরিত্র ছিল মেয়ে কিংবা ভাতিজা। এখন যদি সেই চরিত্রই হয়ে দাঁড়ায় শাকিবের নায়িকা, তাহলে কেমন লাগবে?

[caption id="attachment_237568" align="aligncenter" width="700"] শাকিব খান ও দীঘি[/caption]

এ প্রশ্নের উত্তর দীঘিই দিয়েছেন। বলেছেন, একটা সময়ে আমি আর শাকিব আঙ্কেল বাবা-মেয়ে, চাচা-ভাতিজি এই ধরনের চরিত্রে অভিনয় করেছি। আমি জানি না তার সঙ্গে নায়িকা চরিত্রে অভিনয় করলে দর্শক মেনে নিতে পারবে কিনা। তবে যে ক্যারেক্টার বা গল্প দর্শক পছন্দ করবে, সে রকম পরিস্থিতিতে শাকিব আঙ্কেলের সঙ্গে ভবিষ্যতে কাজ করা যেতে পারে।

দীর্ঘদিন পর আবারো চলচ্চিত্রে ফিরছেন দীঘি। নির্মাতা শ্যাম বেনেগালের পরিচালনায় বঙ্গবন্ধুর বায়োপিকে কাজের জন্য এরইমধ্যে মনোনীত হয়েছেন।

[caption id="attachment_237575" align="aligncenter" width="600"] প্রার্থনা ফারদিন দীঘি[/caption] [caption id="attachment_237577" align="aligncenter" width="1083"] প্রার্থনা ফারদিন দীঘি[/caption]

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App