×

খেলা

আমি ফ্লাওয়ার ধর্মান্ধ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২০, ০৮:৩৩ পিএম

আমি ফ্লাওয়ার ধর্মান্ধ

সাকিব ও তার স্ত্রী শিশির।

ফুলের প্রতি অগাধ ভালোবাসা শিশিরের। আর এই ভালোলাগা থেকেই সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে সূর্যমুখী ফুলের বাগানে সাকিবের সঙ্গে একটি শেয়ার করেছেন শিশির। ক্যাপশনে লিখেছেন, ‘আমি একজন ফ্লাওয়ার ধর্মান্ধ’।

অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসানের স্ত্রী শিশির শনিবার (১৫ আগস্ট) সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে ওই ছবি শেয়ার করেন। ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গে মাত্র ছয় ঘন্টায় ৮৯ হাজার ৯০৮টি লাইক পড়ে।

ছবিটিতে দেখা যায়, সাবিকের মাথার চুলগুলো অনেক বড়। শিশিরের হাতে অনেকগুলো সূর্যমুখী ফুল। আর পেছন থেকে শিশির কে জরিয়ে ধরে আছে সাকিব। দুজনেই বেশ হাস্যোজ্জ্বল।

পুরো করোনার সময় ধরে ধরে সাকিব আমেরিকাতে অবস্থান করছেন। তার বাবা-মাও করোনায় আক্রান্ত হয়েছেন। তবে তারা এখন সুস্থ রয়েছেন। এদিকে শোনা যাচ্ছে শ্রীলঙ্কা সফরে অংশ নিতে পারেন এই অলরাউন্ডার। এমন কি সাকিবকে প্রস্তুতি নিতেও বললেন বিসিবি সভাপতি পাপন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন শনিবার (১৫ আগস্ট) সাংবাদিকদের বলেন, সাকিবের সঙ্গে কী কথা হলো, সেটা বলবো না। যখনই তার নিষেধাজ্ঞা উঠে যাবে তারপরই সে আমাদের সঙ্গে খেলতে পারবে। তখন থেকেই তাকে পাওয়া যাবে। আমরা সবাই অধীরে আগ্রহে বসে আছি কবে সে ফিরবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App