রক্ষকরাই হয়ে ওঠেন দানব

আগের সংবাদ

আমি ফ্লাওয়ার ধর্মান্ধ

পরের সংবাদ

যশোর শিশু উন্নয়ন কেন্দ্র

তিন কিশোর খুনের ঘটনায় তত্ত্বাবধায়কসহ পাঁচজন রিমান্ডে

প্রকাশিত: আগস্ট ১৫, ২০২০ , ৮:২২ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১৫, ২০২০ , ৮:২২ অপরাহ্ণ

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে মারপিটে তিন কিশোর নিহতের ঘটনায় আটক কেন্দ্রের তত্ত্বাবধায়কসহ পাঁচজনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার (১৫ আগস্ট) বিকালে যশোর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহাদি হাসান তাদের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে শুক্রবার (১৪ আগ্সট) রাতে তাদের আটক দেখানো হয়।

আদালতে হাজির করে আটককৃতদের সাত দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ রোকিবুজ্জামান। শুনানি শেষে তত্ত্বাবধায়ক (সহকারী পরিচালক) আব্দুল্লাহ আল মাসুদ, সহকারী তত্ত্বাবধায়ক মাসুম বিল্লাহ, ফিজিক্যাল ইন্সট্রাক্টর শাহানূর সাইকো সোস্যালকে পাঁচদিন এবং কাউন্সিলর মুশফিকুর রহমান ও ওমর ফারুককে তিনদিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।

এর আগে, শুক্রবার (১৪ আগস্ট) সন্ধ্যায় কোতোয়ালি থানায় একটি মামলা করেন নিহত কিশোর পারভেজ হাসান রাব্বিরর বাবা রোকা মিয়া। তিনি খুলনার দৌলতপুরের মহেশ্বরপাশা পশ্চিম সেনপাড়ার বাসিন্দা। মামলায় শিশু উন্নয়ন কেন্দ্র কর্তৃপক্ষকে আসামি করা হয়। এ ঘটনায় সমাজকল্যাণ মন্ত্রণালয় কেন্দ্রের তত্ত্বাবধায়ক আব্দুল্লাহ আল মাসুদকে সাময়িক বরখাস্ত করেছে।

গত ৩ আগস্ট যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে কিশোরদের দুই গ্রুপের মধ্যে মারামারি হয়। সিসিটিভির ফুটেজ দেখে ওই ঘটনায় জড়িতদের চিহ্নিত করা হয়। এরপর বৃহস্পতিবার (১৩ আগস্ট) দুপুরে কর্মকর্তাদের উপস্থিতিতে আনসার সদস্য ও তাদের নির্দেশে কয়েকজন কিশোর অন্তত ১৮ জনকে বেধড়ক মারপিট করে। মারপিট ও নির্যাতনে অসুস্থ হয়ে পড়লে তাদের ফেলে রাখা হয়। কয়েকজন অচেতন থাকায় তারা অজ্ঞান হয়ে গেছে মনে করলেও পরে তারা বুঝতে পারে এরা মারা গেছে। এরপর সন্ধ্যার পর এক এক করে তাদের লাশ হাসপাতালে এনে রাখা হয়।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়