×

বিনোদন

স্বামীর সঙ্গে ‘জেঞ্জারাস’ বিপাশা বসু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২০, ০৫:৫৪ পিএম

স্বামীর সঙ্গে ‘জেঞ্জারাস’ বিপাশা বসু

বিপাসা বসু

স্বামীর সঙ্গে ‘জেঞ্জারাস’ বিপাশা বসু

করণ বিপাশা

স্বামীর সঙ্গে ‘জেঞ্জারাস’ বিপাশা বসু

করণ-বিপাশা

দাম্পত্য জীবনে সময় দেয়ার জন্য বলিউড থেকে কর্মবিরতিতে ছিলেন অভিনেত্রী বিপাশা বসু। দীর্ঘদিন সিনেমা নিয়ে মাথায় কোনো ভাবনাই ছিল না তার। তার ওপর আবার স্বামীকে নিয়ে জুটি বেঁধে সিনেমা করা? ভাবাই যায় না!

তবে সেই ভাবনাকে বাস্তবে রূপ দিতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে পরিচালকদের। অবশেষে পরিচালক ভূষণ প্যাটেলের 'ডেঞ্জারাস' নামক একটি ওয়েব সিরিজে কাজ করছেন তারা। সিরিজের জন্য রাজি হয়েছেন বিপাসা বসু। বিক্রম ভট্ট এবং ভূষণ স্ক্রিপ্ট পড়িয়ে তাকে রাজি করাতে বেশ সময় নিয়েছেন ধৈর্য ধরে।

বিপাশা বলেন, 'ডেঞ্জারাস' প্রথমে মুভি হিসেবে বের করার কথা থাকলেও বর্তমান সময়ের সকল কিছু বিবেচনা করে ওয়েব সিরিজ আকারে নির্মাণ করার পরিকল্পনা করেছেন তারা।

স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে আবারো সেটে ফেরার ব্যাপারে বিপাসা বলেন, করণের সঙ্গে তিনি সবসময়ই স্বতঃস্ফূর্তভাবে কাজ করতে পারেন। শুটিংয়ে স্বামী-স্ত্রী শুধুমাত্র দুপুরের লাঞ্চের সময় এবং শুটিং শেষ হওয়ার পর। বাদ বাকি সময় তারা পেশাদার অভিনেতা।

[caption id="attachment_237174" align="aligncenter" width="1168"] করণ বিপাশা[/caption]

যদিও খানিকটা রসিকতা করে বিপাশা জানান, অন্তরঙ্গ দৃশ্যে স্বামী-স্ত্রীকে একই সেটে অভিনয় করানো সুবিধাজনক।

'এলোন' সিনেমার শুটিং সেটে বিপাসা ও করণের পরিচয়, অতঃপর প্রেম। সে সম্পর্ক গড়িয়েছে বিয়েতে। ২০১৬ সালে করণ এবং বিপাশা বিয়ে করেন। এরপর তারা বলিউডের তারকা দম্পতি হয়ে যান। তবে বিয়ের পর থেকেই বড় পর্দায় আর দেখা যায়নি বলিউডের এই জনপ্রিয় নায়িকাকে। 'ডেঞ্জারাস' হতে যাচ্ছে তাদের বিয়ের পর প্রথম কাজ।

[caption id="attachment_237177" align="aligncenter" width="1260"] করণ-বিপাশা[/caption]

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App